সিদ্ধিরগঞ্জে ডিবি পরিচয়ে ডাকাতি, সাংবাদিকের ১০ লাখ টাকার মালামাল লুট

0
সিদ্ধিরগঞ্জে ডিবি পরিচয়ে ডাকাতি, সাংবাদিকের ১০ লাখ টাকার মালামাল লুট

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে আমেরিকাফেরত এক সাংবাদিকের কাছ থেকে ১০ লাখ টাকার মালামাল লুট করার অভিযোগ উঠেছে।শনিবার ভোর রাত ৩টার দিকে সিদ্ধিরগঞ্জের আটি ওয়াপদা কলোনি এলাকায় পৌঁছালে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতের কবলে পড়েন ওই সাংবাদিক।ডাকাতের কবলে পড়া ওই সাংবাদিকের নাম মো: আরিফ হোসাইন।

তিনি সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের অর্থ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজের সাবেক সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি।ভুক্তবোগীর অভিযোগ, শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাসায় ফেরার পথে ডাকাতেরা তার কাছ থেকে নগদ পাঁচ হাজার ১২০ ডলার, মোবাইল ফোনসহ ১০ লাখ টাকার মালামাল লুট করে নেয়।জানা গেছে, আরিফ কুয়েত এয়ারওয়েজের একটি বিমানে রাত পৌনে ১টায় হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

রাত ১টা ৫০ মিনিটে তিনি একটি হায়েসযোগে এয়ারপোর্ট থেকে সিদ্ধিরগঞ্জের মিজমিজিস্থ বাসায় যাচ্ছিলেন। এ সময় গাড়িটি কাঁচপুর সেতুর পশ্চিম পাশে ইউটার্ন নিয়ে সিদ্ধিরগঞ্জের আটি ওয়াবদা কলোনি এলাকায় পৌঁছালে গাড়িটিকে অপর একটি হায়েস গাড়ি সিগন্যাল দিলে প্রথমে চালক শহিদুল ইসলাম সামনের দিকে এগিয়ে যেতে থাকেন।

এ সময় খাজা লাইমস নামে একটি চুন কারখানার সামনে আরেকটি হায়েস দিয়ে তাদের গাড়িটির গতিরোধ করে ডাকাতরা। তিনি অভিযোগ করেন, ডাকাতরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে তল্লাশির নামে তার মানিব্যাগ ছিনিয়ে নেয়। যেখানে তার পাসপোর্ট, আমেরিকার গ্রীনকার্ড ও ব্যাংকের ডেভিড-ক্রেডিট কার্ডসহ অন্য প্রয়োজনীয় কাগজপত্র ছিল। পরে তাকে গাড়ি থেকে নামিয়ে মারধর করে।

এ সময় তাকে রক্ষা করতে তার বাড়ির কেয়ারটেকার মো: মিজানুর রহমান এগিয়ে এলে তাকেও মারধর করে আহত করে ডাকাতরা। পরে সেখানে ডিবি পুলিশের জ্যাকেট পড়া সাত থেকে আটজন ডাকাত তার নিকট থেকে নগদ পাঁচ হাজার ১২০ ইউএস ডলার, আমেরিকান গ্রীন কার্ড, পাসপোর্ট, আইফোন-১৪ প্রো ম্যাক্স, ক্রেডিট কার্ড ও মালামালসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগী ওই সাংবাদিক।সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: গোলাম মোস্তফা জানান, ডাকাতির ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। লুণ্ঠিত মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here