ময়মনসিংহের শেরপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে পিতা-পুত্রসহ ৩ জন নিহত

0
ময়মনসিংহের শেরপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে পিতা-পুত্রসহ ৩ জন নিহত

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি শেরপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে পিতাপুত্রসহ ৩ জন নিহতের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সদরের তাতালপুর এলাকায় এ ঘটনা ঘটে। ট্রাক আটক করা হয়েছে। তবে ড্রাইভার পলাতক রয়েছে।

নিহতরা হলেন, রফিক মিয়া (৪৫) ও তার ছেলে রাব্বী (১৪)। তবে আরেকজনের নাম পরিচয় এখনও জানা যায়নি। শেরপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাহনেওয়াজ নোমান জানায়, দুর্ঘটনায় তিনজনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। আরও তিনজন হাসপাতালে ভর্তি রয়েছে। এদের মধ্যে একজন আশঙ্কাজনক অবস্থায় রয়েছে। শেরপুর সদর থানার এস আই কামরুজ্জামান জানান, চালের ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সদর উপজেলার তাতালপুরের বলস্বর ব্রীজের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ট্রাকটি আটক রয়েছে। ট্রাক চালক পালিয়ে গেছে। আহতরা হলেন রাজনগর এলাকার মুহাম্মদ আলী (৬০), সিএনজি চালক হাবিব (৩৫) এবং ঝিনাইগাতী উপজেলার মালঝিকান্দা এলাকার দশম শ্রেণির শিক্ষার্থী সৌমিক শুভ চন্দ্র পাল (১৫)। হতাহতরা সকলেই সিএনজির যাত্রী ছিল। ঘটনাস্থল, পুলিশ, ফায়ার সার্ভিস ও আহত নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, সবাই সিএনজিযোগে শেরপুর থেকে বাড়িতে ফিরছিলেন।

ঘটনার সময় বিপরীত দিক থেকে চাল ভর্তি ট্রাক (ঢাকা মেট্রো- ট ২০-৬৪১৪) শেরপুর আসছিল। ঘটনাস্থলে পৌঁছার সময় ওই দুই যানবাহনের অতিরিক্ত গতি থাকায় মুখোমুখি সংঘর্ষে এই ঘটনা ঘটে। স্থানীয় লোকজন ট্রাক আটক করে পুলিশে দিয়েছে। খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিস মির্জাপুর থেকে হতাহতদের উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে আনে। পুলিশ ইতিমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর সদর থানার ওসি বছির উদ্দিন বাদল বলেন, আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here