দিনাজপুর পার্বতীপুরে প্রতিবেশীর হামলায় বাবুল মন্ডল নামে এক ব্যবসায়ী গুরুতর আহত

0
দিনাজপুর পার্বতীপুরে প্রতিবেশীর হামলায় বাবুল মন্ডল নামে এক গুরুতর আহত

প্রেসনিউজ২৪ডটকমঃ জেলা সংবাদদাতা: দিনাজপুরে পার্বতীপুরে জমা জমি সংক্রান্ত জেরে প্রতিবেশীর হামলায় গুরুতর আহত হয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি হয়ে আছেন বাবুল মন্ডল নামের একজন রড সিমেন্ট ব্যবসায়ী।গত বৃহস্পতিবার আনুমানিক রাত আটটায় এই ঘটনাটি ঘটে।আহত বাবুল মন্ডল উপজেলার মধ্যপাড়া পলিপাড়ার বাসিন্দা।এবং অভিযুক্ত হামলাকারী জাহিদুল ইসলাম একই গ্রামের মৃত আবু তাহেরের ছেলে।

ঘটনায় প্রকাশ জমিজমা সংক্রান্ত বিষয়ে বাবুল মন্ডল ও তার পরিবারকে প্রায় বিভিন্ন সময় ভয়-ভীতি দেখিয়ে আসছিল জাহিদুল ইসলাম ও তার পরিবারের লোকজন। এরেই জের ধরে ঘটনার দিন রাতে বাবুল মণ্ডল তার দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে মধ্যপাড়া আবাসিক গেটে এসে পৌঁছলে সেখানে পূর্ব থেকে ওত পেতে থাকা জাহিদুল ও তার সহযোগী সাদিকুল, জলিল ,রিয়াদ ,মোশারফ ও আনোয়ার তার ওপর ঝাঁপিয়ে পড়ে বিভিন্ন অস্ত্র দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে।

বাবার এ খবর ছেলে জুলফিকার এর কাছে পৌঁছে গেলে সে তৎক্ষণাৎ ৯৯৯এ ফোন দেয়। খবর পেয়ে পুলিশ সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে পৌঁছিলে হামলাকারীরা বাবুল মন্ডলের কাছে থাকা ৬০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে সেখান থেকে পালিয়ে যায়। পরে ছেলে জুলফিকার আলী পুলিশের সহায়তায় ঘটনাস্থল থেকে বাবাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। এ ঘটনার তীব্র প্রতিবাদ ও বিচার দাবি করে ভুক্তভোগীর পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here