না’গঞ্জে শামীম ওসমানের গাড়ি দেখে গনমিছিল সমাপ্ত করলো বিএনপি

0
না’গঞ্জে শামীম ওসমানের গাড়ি দেখে গনমিছিল সমাপ্ত করলো বিএনপি

প্রেসনিউজ২৪ডটকমঃ   প্রেস নিউজ মিশনপাড়া হতে বিশাল গনমিছিল নিয়ে চাষাড়া বিজয় স্তম্ভের দিকে আসছিল জেলা ও মহানগর বিএনপি। মিছিল দেখে চাষাড়া রনি ফার্মার সামনে গাড়ি থামিয়ে ছিলেন নারায়নগঞ্জের উন্নয়নের রুপকার এবং নারায়ণগঞ্জের সিংহ পুরুষ খ্যাত শামীম ওসমান। মুর্হুতের মধ্যে শামীম ওসমানের গাড়ির দিকে নজর পড়ে বিএনপি নেতাকর্মীদের।

গনমিছিল টি ডিআইটির দিকে না গিয়ে বিজয় স্তম্ভের সামনে দাঁড়িয়ে স্বল্প সময়ের মধ্যে গনমিছিল সমাপ্ত করে মহানগর বিএনপির আহবায়ক এড সাখাওয়াত হোসেন খান। এতে করে জেলার বিভিন্ন থানা হতে আগত নেতাকর্মীরা তীব্র ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করে বলেন,শুধু ছবি তোলা ও কাউকে দেখে যদি ভয়ে গনমিছিল সমাপ্ত করতে হয় তাহলে এমন নেতা দিয়ে অন্তত দলের মঙ্গল হতে পারেনা।

এমন অযোগ্য নেতাদের দিয়ে দল শক্তিশালী হতে পারেনা। গনমিছিল টি মিশনপাড়া হোসিয়ারী সমিতির সামনে থেকে শুরু হয়।যখন গনমিছিল সমাপ্ত ঘোষনা করা হয় ততক্ষনে মিছিল আসছিল।সাখাওয়াত হোসেন খান বারবার মাইকে কর্মীদের শান্তিপূর্ণ ভাবে নিজ নিজ গন্তব্যে চলে যেতে বলেন। এ সময় সাংবাদিকরা শামীম ওসমানের গাড়ি দেখে এগিয়ে গেলে তিনি এক সাংবাদিকের প্রশ্নের জবাবে বলেন,আমি নাটক দেখতাছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here