নাসিক ১ নং ওয়ার্ড কাউন্সিললের সহকারি মাসুদের বিরুদ্ধে ব্ল্যাকমেইলিং করার অভিযোগ

0
নাসিক ১ নং ওয়ার্ড কাউন্সিললের সহকারি মাসুদের বিরুদ্ধে ব্ল্যাকমেইলিং করার অভিযোগ

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নাসিক ১ নং ওয়ার্ডে চাঁদাবাজির পাশাপাশি ব্লাকমেইলিং করার অভিযোগ উঠেছে কাউন্সিলর আনোয়ার ইসলামের ব্যক্তিগত সহকারি মাসুদের বিরুদ্ধে। এক গার্মেন্টস কর্মীকে ধর্ষণের মিথ্যা অভিযোগ তুলে হৃদয় প্রধান নামে একজন গাড়ি চালকের কাছ থেকে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করার জন্য মরিয়া হয়ে উঠেছে মাসুদ।

জানা গেছে, সিদ্ধিরগঞ্জ পুল কেন্দ্রীয় ঈদগা কবরস্থান সংলগ্ন মনিন মিয়ার বাড়ীতে ফ্ল্যাট বাসায় ভাড়া থাকেন চাঁদপুর জেলার মতলব উত্তর থানার কৃষ্ণপুর গ্রামের মৃত ওয়াহেদ প্রধানের ছেলে হৃদয় প্রধান। তিনি সিটি বন্ধন পরিবহনের বাস চালক। তার স্ত্রী আদমজী ইপিজেডে একটি পোশাক কারখানায় কাজ করেন। একই ফ্ল্যাটে সাবলেট থাকেন সাইফ নামে একজন। তার স্ত্রীও পোশাক করাখানায় কাজ করেন। হৃদয় প্রধান অভিযোগ জানিয়ে বলেন, গত ২২ ডিসেম্বর রাত সাড়ে ১২ টায় ৫/৬ জন লোক নিয়ে মাসুদ আমার বাসায় গিয়ে ঘুম থেকে উঠায়।

আমার বাসায় সাবলেট থাকা সাইফ এর স্ত্রীকে ধর্ষণ করেছি এমন মিথ্যা অভিযোগ তুলে বেধরক মারধর করে। মাসুদ নিজেকে পুলিশ অফিসার পরিচয় দিয়ে আমাকে হাতকড়া পড়ানোর কথা বলে। এক পর্যায় ধর্ষণের অভিযোগে কোন মামলা হবেনা বলে আমার কাছে ৫০ হাজার টাকা দাবি করে মাসুদ। আরো যেন মারধর না করে সেই ভয়ে আমি ২৮ হাজার টাকা দেই। বাকি ২২ হাজার টাকা দেওয়ার জন্য চাপ দিচ্ছে। অন্যতায় আমার বিরুদ্ধে ধর্ষণের মামলা করানো হবে বলে হুমকি দিচ্ছে। অথচ এমন কোন ঘটনাই ঘটেনি।

মিথ্যা অভিযোগ তুলে আমাকে মারধর ও ৫০ হাজার টাকা জরিমানা করায় আমার স্ত্রী শনিবার (২৪ ডিসেম্বর) সকালে আত্নহত্যা করার চেষ্টা চালিয়েছে।এবিষয়ে মাসুদ বলেন, আমি কাউকে ব্ল্যাকমেইলিং করিনি। টাকা দাবি করার অভিযোগ সঠিক নয়। ভূক্তভোগী নারী মামলা করতে রাজি নয়। তাই দুই পরিবারকে আগামী ১ তারিখে বাড়ী ছেড়ে চলে যেতে বলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here