মতলব উত্তরে ছাত্রলীগের উদ্যোগে হতদরিদ্র ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

0
মতলব উত্তরে ছাত্রলীগের উদ্যোগে হতদরিদ্র ও শীতার্ত ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব (চাঁদপুর) প্রতিনিধিঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুর নির্দেশনায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালন উপলক্ষে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ নেতা আসিফ সরকারের উদ্যোগে দরিদ্র, অসহায়, ছিন্নমুল, হতদরিদ্র ও শীতার্ত ব্যক্তিদের মাঝে কম্বলল বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

১৬ ডিসেম্বর মতলব উত্তর উপজেলার সাদুল্যাপুর সাদুল্যাপুর ইউনিয়নের বদরপুর শাহ সোলেমান লেংটার মাজার প্রাঙ্গণে অসহায় ও দুস্থদের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের ভার্চয়্যালে প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি আশফাক চৌধুরী মাহি ।

৩নং সাদুল্যাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওয়াসিম নিলয়ের সভাপতিত্বে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সাদুল্যাপুর ইউনিয়ন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর সভাপতি মোঃ আসিফ সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,৩নং সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেন সরকার, মতলব উত্তর উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর সভাপতি শিবলী এমরান জুয়েল,মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ শরীফ প্রধান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন,সাদুল্যাপুর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি আমেনা জসিম, সাধারণ সম্পাদক আমেনা আক্তার রেনু, উপজেলা ছাত্রলীগের সদস্য জোবায়ের আহম্মেদ জনি প্রমূখ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ ও জাতির কল্যাণের জন্যই ছাত্রলীগ প্রতিষ্ঠা করেছিলেন বলে মন্তব্য করে নেতাকর্মীদের শীতার্ত ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আশফাক হোসেন চৌধুরী মাহি ।

শীতবস্ত্র বিতরণকালে ভার্চয়্যালে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি আশফাক হোসেন চৌধুরী মাহি অসহায় মানুষের উদ্দেশে বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা ছাত্রলীগ এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।

এ সময় তিনি মাদক, সন্ত্রাস, বিএনপির আগুন সন্ত্রাস,জ্বালাও পোড়াও, অরাজগতা ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে সবাইকে আহ্বান জানান। ছাত্রলীগ এই সহ-সভাপতি মাহি চৌধুরী বলেন, ছাত্রলীগ প্রতিষ্ঠার পর থেকে এই দেশের প্রতিটি গণআন্দোলনে রাজপথে অগ্রসৈনিকের ভূমিকা পালনের পাশাপাশি আর্তমানবতার সেবায় ছাত্রলীগ সর্বদাই অবদান রেখে চলেছে।

মানবসৃষ্ট কিংবা প্রাকৃৃতিক প্রতিটি দুর্যোগে-সংকটে নিপীড়িত মানুষের পাশে দাঁড়িয়েছে সংগঠনের নেতাকর্মীরা। এরই ধারাবাহিকতায় করোনা মহামারির শুরু থেকে আমাদের নেতাকর্মীরা সব সময় সাধারণ মানুষের পাশে ছিল। অক্সিজেন সেবা, খাদ্য বিতরণ, ওষুধ বিতরণ, এ্যাম্বুলেন্স সেবা দিয়ে আসছি। চলতি শীত মৌসুমেও মানবসেবার এ উদ্যোগ নিয়েছে ছাত্রলীগ। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here