মতলব উত্তরে আবারও ফের সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত : ২৩ দিনে ৮জন নিহত

0
মতলব উত্তরে আবারও ফের সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত : ২৩ দিনে ৮জন নিহত

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব (চাঁদপুর) প্রতিনিধিঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজিকান্দি ইউনিয়নের চর মাছুয়া নামক স্থানে মোটরসাইকেল-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ১৮ নভে¤॥^র দুপুর ১টায় মোটর সাইকেলআরোহী নিহত হয়েছে।ঘটনার বিবরণে জানা যায়, উপজেলার চরকালিয়া তফাদার পাড়ার মোঃ সুজন মিয়ার ছেলেমোঃ মমিন (২০) দুপুরে বাড়ি থেকে মতলবে যাওয়ার সময় চর মাছুয়া নামক স্থানেমোটর সাইকেল-অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী নিহত হয়।

এক মাস যেতে না যেতেই মাত্র ২৩ দিনের মাথায় ৮ জনের তাজা প্রাণ ঝরে গেল।উপজেলার ফতেপুর ইউনিয়নের এনায়েত নগরে মোটর সাইকেল -অটো রিক্সা মুখোমুখিসংঘর্ষে ২ জন মোটর সাইকেল আরোহী, বাগান বাড়ি ইউনিয়নের হাফানিয়া-খাগুরিয়ায় ট্রলি গাড়ি-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত। এর মধ্যে ১জন ট্রলির হেলপার, ষাটনল সড়ক দুর্ঘটনায় লেগুনায় ছিটকে পড়ে ১ জন স্কুল ছাত্রী নিহতও আজ ১৮ ডিসেম্বর দুপুর ১ টায় চরমাছুয়া নামক স্থানে মোটর সাইকেল -অটো রিক্সামুখোমুখি সংঘর্ষ মোটর সাইকেল আরোহী মমিন নিহত হয়।

এ ছাড়া আর ও অনেক দুর্ঘটনায় পঙ্গুত্ব বরণ করছেন অনেকেই। হিসাব নিলে খাতায়মিলাতে পারবে না সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। আসলে ঘটনা কি? এ ব্যাপারে কর্তৃপক্ষেরকাছে জানতে চায় ক্ষতিগ্রস্ত পরিবার। আর কত ঝরবে তাজা প্রাণ।রাত পোহালেই নিহতের খবর। প্রত্যেকটি ঘটনার খবরেই জানতে পারা যায়, উভয় পক্ষেরকোন অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হল। লাশতো দাফন করতেই হবে।

তা হলে আর অনুমতির প্রয়োজন কি?সকল ঘটনা ধামাচাপা থেকে যায়। ঘটনা ঘটনাই থাকে, অন্যায় অন্যায়ই থেকে যায়, কেদোষী, কে নির্দোষ এগুলো আর শনাক্ত করা যায় না। এমনিভাবে অকালে তাজা প্রাণগুলোঝরে যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here