মতলব উত্তরে বিপুল উৎসাহে মহান বিজয় দিবস পালিত

0
মতলব উত্তরে বিপুল উৎসাহে মহান বিজয় দিবস পালিত

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর: মতলব উত্তর উপজেলায় বিপুল উৎসাহ উদ্দীপনা এবং বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে উপজেলা ক্যাম্পাসে নির্মিত বিজয় ভাস্কর্যে ফুল দিয়ে মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এড. নুরুল আমিন রুহুল, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান,ছেংগারচর পৌর প্রশাসক আল এমরান খান,মতলব উত্তর থানার ওসি মহিউদ্দিনসহ রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং সর্বস্তরের জনগণ।

পরে উপজেলা ক্যাম্পাস সংলগ্ন (প্রস্তাবিত) শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন, পায়রা অবমুক্ত, বেলুন উড়িয়ে বিজয় দিবসের উদ্বোধন করা হয়। পরে সেখানে কুচকাওয়াজের আয়োজন করা হয়। এতে উপজেলা পুলিশ, আনসার সদস্যসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। পরে আলোচনা সভা, ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরন এবং মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বেলা সাড়ে ১১ টায়(প্রস্তাবিত) শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান এর সভাপতিত্বে এবং আওরাঙ্গজেব, রেফায়েত উল্যাহ দর্জি ও এড. জসিম উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এড. নুরুল আমিন রুহুল, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন, ছেংগারচর পৌর প্রশাসক আল এমরান খান, বীরমুক্তিযোদ্ধা এমএ খালেক প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here