ছেংগারচর পৌরসভার বীর মুক্তিযোদ্ধা মরহুম আঃ রব খানের সহধর্মিনীর কুলখানি অনুষ্ঠিত

0
ছেংগারচর পৌরসভার বীর মুক্তিযোদ্ধা মরহুম আঃ রব খানের সহধর্মিনীর কুলখানি অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ মতলব (চাঁদপুর) প্রতিনিধিঃ  চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৬নং ওয়ার্ড ছোট ঝিনাইয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম আ ঃ রব খানের সহধর্মিনী ও ঢাকা জজকোর্টের বিশিষ্ট আইনজীবি অ্যড.মোহাম্মদ আলী খান বাবু এবং বাংলাদেশ ব্যাংকের ডেপুৃটি ডাইরেক্টর আইয়ুব খানের রত্নগর্ভা মা মিসেস জাহানারা বেগম (৭৫) এর কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকালে ছেংগারচর পৌরসভার ৬নং ওয়ার্ড ছোট ঝিনাইয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম আ ঃ রব খানের গ্রামের বাড়িতে এ কুলখানি অনুষ্ঠিত হয়।আজ সকালে মরহুমার গ্রামের বাড়ি ছোট ঝিনাইয়ায় এ উপলক্ষে কোরআনখানি, মিলাদ ও দোয়া এবং বিশাল মেজবানির আয়োজন করা হয়। সদ্য প্রয়াত মরহুমার কুলখানিতে তার আত্মার মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত করা হয়। এ সময় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মহান রাব্বুল আলামিন আল্লাহ তায়ালার কাছে দোয়া প্রার্থনা করা হয়।

এ মেজবানি অনুষ্ঠানে ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, উপজেলা আ’লীগের সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য আল মাহমুদ টিটু মোল্লা, বীর মুক্তিযোদ্ধা আঃ ছাত্তার, বীর মুক্তিযোদ্ধা রহুল আমিন খান, বীর মুক্তিযোদ্ধা হাবীব উল্লাহ, ছেংগারচর পৌর সভার সাবেক কমিশনার মোঃ খোকন প্রধান, মোহনপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি শাহিন চৌধুরী,মরহুমার জামাতা পৌর যুবলীগ নেতা উজ্জল সরকার,সাবেক কাউন্সিলর আল-আমিন সরকার, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আমান উল্লাহ সরকার, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক মনির হোসেন, রিতু চৌধুরী, পাভেল, ছেংগারচর পৌর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক জনি সরকার, পৌরসভার ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আল-আমিন,যুবলীগ নেতা বাদল ঢালী, রেহান উদ্দিন খান,ছাত্রলীগ নেতা আরমান কাজীসহমতলব উত্তর উপজেলা ও ছেংগারচর পৌরসভার বীর মুক্তিযোদ্ধাগন, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন সামাজিক, জনপ্রতিনিধিগন, সুশিল সমাজ,শিক্ষক,মাদ্রাসা ও এতিমখানার ছাত্ররা, ও এলাকার ধর্মপ্রাণ মুসলমানরা অংশ গ্রহণ করেন উক্ত মেজবানি অনুষ্ঠানে আমন্ত্রিত সকল অতিথিদেরকে স্বাগত ও শুরেভচ্ছা জানান,ঢাকা জজকোর্টের আইনজীবি অ্যড.মোহাম্মদ আলী খান বাবু ও বাংলাদেশ ব্যাংকের ডেপুৃটি ডাইরেক্টর আইয়ুব খান।

উল্লেখ্য চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৬নং ওয়ার্ড ছোট ঝিনাইয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম আ ঃ রব খানের সহধর্মিনী ও ঢাকা জজকোর্টের আইনজীবি অ্যড.মোহাম্মদ আলী খান বাবু এবং বাংলাদেশ ব্যাংকের ডেপুৃটি ডাইরেক্টর আইয়ুব খানের মাতা মিসেস জাহানারা বেগম (৭৫) গত মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুর ১টার সময় ঢাকার নিজ বাসায় ইন্তেকাল করেন,(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন)। ওই দিন ইবাদ এশা তার নিজ গ্রামের বাড়ি মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৬নং ওয়ার্ড ছোট ঝিনাইয়া খান বাড়িতে মরহুমার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ২ ছলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাগী আত্মীয় স্বজন রেখে গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here