যক্ষ্মা প্রতিরোধে মুন্সীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে নাটাবের মতবিনিময়

0
যক্ষ্মা প্রতিরোধে মুন্সীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে নাটাবের মতবিনিময়

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ প্রতিনিধি : যক্ষ্মা রোগ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে মুন্সীগঞ্জ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্টও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছে নাটাব।শনিবার দুপুর সাড়ে ১২ টায় বাংলাদেশ জাতীয় যক্ষ্মা নিরোধ সমিতি (নাটাব) মুন্সীগঞ্জ জেলা শাখার আয়োজনে মুন্সীগঞ্জ প্রেসক্লাব সাংবাদিক শফিউদ্দিন আহমেদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

নাটাব মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি শাহ জালাল চৌধুরী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. লাভলু মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. মঞ্জুরুল আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শহীদ-ই-হাসান তুহিন।আরো বক্তব্য রাখেন, সভ্যতার আলোর সম্পাদক মীর নাসির উদ্দিন উজ্জ্বল, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মু. আবু সাঈদ সোহান, নাটান কমিউনিকেশন অফিসার বিচিত্র চন্দ্র দাস, ফিল্ড স্টাফ সালেহ আকরাম।

নাটাব সভাপতি বলেন, যক্ষ্মা রোগ নিরাময়ে জনসচেতনার কোন বিকল্প নেই। এ জন্য জেলা শহর থেকে শুরু করে গ্রাম পর্যায়ে এর প্রচার ও প্রসারে গণমাধ্যম কর্মীদের ব্যাপক ভূমিকা রয়েছে বলে জানান তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here