সময় থাকতে কেটে পড়ুন তা না হলে এদেশের মানুষ আপনাদের বিদায় করবেই : মির্জা ফখরুল

0
সময় থাকতে কেটে পড়ুন তা না হলে এদেশের মানুষ আপনাদের বিদায় করবেই : মির্জা ফখরুল

প্রেসনিউজ২৪ডটকমঃদেশবাসী আওয়ামী লীগের বিদায় দেখতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কুমিল্লা টাউন হল মাঠে কুমিল্লা বিভাগীয় গণসমাবেশে শনিবার (২৬ নভেম্বর) বিকেলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, আওয়ামী লীগের সভানেত্রী জোর করে দুইবার নির্বাচন করেছে।

২০১৪ আর ২০১৮। ২০১৪ তে কেউ ভোট দিতে যায়নি। ১৫৪ জনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেছে। আর ২০১৮ তে আগের রাতেই নাকি ভোট শেষ। উনি নাকি আবার নির্বাচন করবেন। গত পরশু যাশোরে সভা করেছেন। সভায় তিনি ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগ আসলে নাকি জনগণ শান্তি পায়। আর বলেছেন- আবার নৌকায় ভোট দেন। আব্বাস উদ্দিনের একটা গান আছে-আগে জানলে তোর ভাঙা নৌকায় উঠতাম না।’ দেশের সব মানুষ এখন এই গান গাইতে শুরু করেছে। ভুলে যান, ওই নৌকার কথা ভুলে যান।

এখন বাংলাদেশের মানুষ আপনাদের বিদায় দেখতে চায়। সময় থাকতে কেটে পড়ুন। তা না হলে এদেশের মানুষ আপনাদের বিদায় করবে।তিনি বলেন, গত ১৫ বছরে এই আওয়ামী লীগ সরকার আমাদের যত অর্জন ছিল, যত স্বপ্ন ছিল সমস্ত কিছুকে ধ্বংস করে দিয়েছে, নষ্ট করে দিয়েছে। যেদিকে তাকাবেন খালি চুরি চুরি আর চুরি।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজী আমিনুর রশিদ ইয়াসিনের সভাপতিত্বে গণসমাবেশে আরও বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন,নজরুল ইসলাম খান, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, সংসদ সদস্য রুমিন ফারহানা প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here