পুলিশের গুলিতে নিহত ছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে না’গঞ্জ মহানগর বিএনপির বিক্ষোভ

0
পুলিশের গুলিতে নিহত ছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে না’গঞ্জ মহানগর বিএনপির বিক্ষোভ

প্রেসনিউজ২৪ডটকমঃ ব্রাহ্মণবাড়িয়া জেলাধীন বাঞ্ছারামপুর উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি নয়ন মিয়া পুলিশের গুলিতে হত্যার অভিযোগ তুলে প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে নগরীতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। মহানগর বিএনপির সদস্য সচিব এড,আবু আল ইউসুফ খান টিপু বলেন ব্রাম্মনবাড়িয়া জেলা ছাত্রদলের সহ সভাপতি নয়ন কে পুলিশ সামনে থেকে গুলি করে হত্যা করেছে। আমরা মহানগর বিএনপি এ হত্যাকান্ডের তিবৃ নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মঙ্গলবার (২২নভেম্বর) বিকেল ৩ টায় নগরীর হোসিয়ারী সমিতির সামনে ছাত্রদল নেতা নয়ন কে হত্যা করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশ তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন আমরা বিএনপি সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা শপথ গ্রহন করেছি দেশনেত্রী বেগম খালেদা জিয়া কে মুক্ত না করে এবং আমার রাজনৈতিক অভিভাবক তারেক রহমান কে দেশে ফিরিয়ে না এনে কেউ ঘরে ফিরে যাবোনা । প্রয়োজন হলে আমরা বুকের তাজা রক্ত দিলে হলেও প্রমান করবো বাংলাদেশে শহিদ জিয়ার সৈনিকরা পড়াজয় মানে না।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন আপনারা জানেন বেগম খালেদা জিয়ার উপদেশে তারুন্যের অহংকার তারেক জিয়ার নির্দেশে ১০ টি বিভাগীয় মহা সমাবেশ হয়েছে এবং আগামী ১০ ডিসেম্বর ঢাকায় গনসমাবেশ হবে আমরা বিএনপির নেতাকর্মীরা সেই সমাবেশ উপস্হিত হবো কোনো হত্যা নির্যাতন করে আমাদের আটকে রাখতে পারবে না। বক্তব্য শেষে মিশনপাড়ার মোড় থেকে বিক্ষোভ মিছিল নিয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন করে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে শেষ করে নেতাকর্মীরা।

এসময় সভাপতির সংক্ষিপ্ত বক্তব্য নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড, সাখাওয়াত হোসেন খান বলেন আজ কে এই সরকার হত্যায় মেতে উঠছে নারায়নগঞ্জের যুবদল নেতা শাওন কে হত্যা করেছে। ছাত্রদলের নেতা নয়ন কে পুলিশ সামনে থেকে বন্দুক ঠেকিয়ে গুলি করে হত্যা করে। এই হত্যাকান্ডে আজকে এ বিক্ষোভ সমাবেশ। এ সমবেশ থেকে সরকার কে হুসিয়ার করে দিতে চাই যত হত্যা নির্যাত করা হবে এদেশের মানুষ ততই আপনাদের বিরুদ্ধে জলে উঠবে। এ জন্য আপনাদের পতন তুরাম্বিত করবে।

এসময় আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ন আহবায়ক আনোয়ার হোসেন আনু, সদস্য ডাঃ মজিবুর রহমান, মাসুদ রানা, মাহমুদুর রহমান, মাকিদ মোস্তাকিম শিপলু, যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক বাবু, রাফিয়ুর রায়হান, শ্রমিকদলের সদস্য সচিব মোঃ ফারুক হোসেন । এছাড়াও আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা ফারুক আহম্মেদ রিপন, নাজমুল হক রানা, ফারুক হোসেন, শাহিন আহম্মেদ, আলী হোসেন, সাইফুল ইসলাম বাবু, শাউদ চুন্নু, সেচ্ছাসেবক দলের নেতা শিবলি সাদিক,মোঃ দুলাল হোসেন, মীর্জা জনি, আব্দুর রশিদ প্রমূখ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here