সিদ্ধিরগঞ্জের কদমতলীতে ডিএনডির জায়গা দখল করে মাদকের আস্তানা

0
কদমতলীতে ডিএনডির জায়গা দখল করে মাদকের আস্তানা

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জের কদমতলীতে পানি উন্নয়ন বোর্ডের সরকারি জমি দখল করে বাগানবাড়ী নির্মাণ করেছে মাদকের ডিলাররা। সামাজিক কর্মকান্ডের নামে ওই বাগানবাড়ীতে চলছে জমজমাট মাদক ব্যবসা। ক্ষমতার প্রভাবখাটিয়ে মাদকের ডিলার জয়নালের নেতৃত্বে সঙ্গবদ্ধ একটি চক্র বীর দর্পে অপকর্ম করছে বলে স্থানীয়দের অভিযোগ।জানা গেছে, কদমতলী নয়াপাড়া লেকপাড় এলাকায় ডিএনডি পানি নিস্কাসন খালের সরকারি জায়গা দখল করে একটি বাগানবাড়ী নির্মাণ করেছেন জয়নাল বাহিনী।

পানি উন্নয়ন বোর্ডের অধিনস্থ এই জায়গা অবৈধভাবে দখল করে বাঁশের নকঁশি করা বেড়া দিয়ে ভিতরে ঘর নির্মাণ, বসার আসন ও গাছ লাগিয়ে দৃষ্টিনন্দন করা হয়েছে। দেখতে পার্কের মত মনে হলেও প্রকৃতপক্ষে এর ভিতরে চলে মাদক বিক্রি। রাতে বসে মাদক সেবনের আসর। পাহারাদার হিসেবে এখানে সারক্ষণ আড্ডা দেয় টাইগার বাবু, বাপ্পি, ইয়াছিন, আলামিন, প্রান্ত, তহিদ, জনি ও মামা শাহিনসহ একটি কিশোরগ্যাং বাহিনী। ফলে ভয়ে কেহ প্রতিবাদ করার সাহস পাচ্ছেন না।

সরেজমিনে দেখা গেছে, ডিএনডির উন্নয়ন কাজের অংশ হিসেবে সেনাবাহিনীর তত্বাবধানে খালের উপর নির্মিত ব্রিজের পূর্বপাশে প্রায় ৮ শতাংশ জায়গা দখল করা হয়েছে। যা নিয়ন্ত্রন করছেন জয়নাল। তাকে সাহায্য করছেন কামরুল ইসলাম বাবু ও জামান মোহাম্মদ মিয়া। এখানকার এসব অপর্কের প্রতিবাদ করলে নানা হুমকি প্রদান করা হয় বলে অভিযোগ জানান আশপাশের বাসিন্দারা।

জয়নাল বলেন এখানে মাদক ব্যবসা হয়না। প্রতিপক্ষ একটি মহল আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রদান করছে। জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানার ওসি বলেন, বিষয়টি আমার জানা নেই। খোঁজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here