মতলব উত্তর উপজেলা বিএনপি’র উদ্যােগে তারেক জিয়ার জন্মদিনের দোয়া অনুষ্ঠিত

0
মতলব উত্তর উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদলের উদ্যােগে তারেক রহমানের জন্মদিনের দোয়া অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ চাঁদপুর-২ মতলব উত্তর-দক্ষিন নির্বাচনী এলাকার বিএনপির মনোনীত আলহাজ্ব ড.মুঃ জালাল উদ্দিন বলেন, আগামীদিন দেশ নায়ক তারেক রহমান দেশের জন্য আজকে যে স¦প্ন দেখছে এবং দেশের মানুষ ও তার জন্য যে অধির আগ্রহের অপেক্ষা করছে কোন দিন তিনি দেশে ফিরে আসবেন। আর কোন দিন তিনি এই দেশের নেতৃত্ব দিবেন।

রবিবার  (২০নভেম্বর) মতলব উত্তর উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল,পৌর বিএনপির উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮তম জন্মদিন উপলক্ষে  এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।  উক্ত দোয়া ও মিলাদ জালাল উদ্দিন বলেন,তারেক রহমান সুদুর দূরে বসে আহবান করে আর মানুষ ঝাঁপিয়ে পড়ে। আর এখানে ক্ষমতায় থেকেও মানুষকে তাদের ডাকে সাড়া দেওয়াতে পারে না। এটাই হলো পার্থক্য আমাদের নেতার সাথে।

আমাদের নেতা তারেক রহমানের নীতির সাথে নেতার ভালোবাসার সাথে কর্মীর ভালোবাসার যে সম্পর্ক এ সম্পর্কেই তারা মৃত। আমাদের নেতা এবং নেত্রী যেভাবে আমাদের দলটাকে এগিয়ে এনেছে আমাদের কার্যকালাপে যেনো আমরা পিছিয়ে না যাই। আমরা যেনো আমাদের উদারতা দিয়ে আমাদের কর্ম নিয়ে মানুষের আস্থা নিয়ে আমরা এ দলকে সমৃদ্ধশালী করতে চাই।

মতলব উত্তর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক নুরুল হক জিতুর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন মতলব দক্ষিন উপজেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র এনামুল হক বাদল মতলব উত্তর উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক আলমগীর সরকার,ছেংগারচর পৌর বিএনপির সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান,মতলব উত্তর উপজেলা বিএনপির যুগ্ন-সাধারন সম্পাদক সামিউল বাশার, মতলব উত্তর উপজেলা যুবদলের আহবায়ক খায়রুল হাসান বেনু-সহ যুগ্ন-আহবায়কবৃন্দ এবং ছাত্রদল, সেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here