সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউরের ২ বছরপূর্তিতে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও সংবর্ধনা

0
সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউরের ২ বছরপূর্তিতে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও সংবর্ধনা

প্রেসনিউজ২৪ডটকমঃসিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে ২ বছর পূর্তিউপলক্ষে মো: মশিউর রহমানকে (পিপিএমবার) সংবর্ধনা ও গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। থানা পুলিশেরউদ্যোগে শনিবার (১৯ অক্টোবর) দুপুরে থানা কার্যালয়ে এ অনুষ্ঠানেরআয়োজন করা হয়। অনুষ্ঠানে ওসি মশিউর রহমান থানায় যোগদান করার পর থেকে আইশৃঙ্খলাপরিস্থিতির উন্নতি, অপরাধ দমনসহ পুলিশের বিভিন্ন সফলতা তুলে ধরাহয়।

এছাড়ার ঢাকা রেঞ্জে ৩ বার ও নারায়ণগঞ্জ জেলায় ৩ বার শ্রেষ্ট ওসিনির্বাচিত হওয়ায় মশিউর রহমানকে সংবর্ধণা প্রদান করেন থানারপুলিশ অফিসারসহ অন্যান্য সকল সদস্যরা। বিগত দুই বছরে থানায় ২৪ টি হত্যা মামলায় গ্রেপ্তারকৃত ৩১ জনেরমধ্যে ১০ জন আসামী বিজ্ঞ আদালতে ১৬৪ ধারা স্বাীকারোক্তি জবানবন্দীপ্রদান করেন। ৬ টি ডাকাতি মামলার মধ্যে ৫ টির রহস্য উদঘাটনসহ ২৬জন আসামি গ্রেপ্তার করা হয়। তাদের ১০ জনই আদালতে ১৬৪ ধারায়স্বীকারোক্তি প্রদান করেন। বিভিন্ন অভিযানে ৩১৫ জন মাদক ব্যবসায়ীগ্রেপ্তার ও ১০ হাজার ১১৫ পিস ইয়াবা,৭২ কেজি ৫০০ গ্রাম গাঁজা,৮২৫ বোতল ফেন্সিডিল, ৩১৫ পুড়িয়া হেরোইন উদ্ধার করা হয়।

কিশোরগ্যাংয়ের ৬৮ জন সদস্য আটক। জিআর মামলার ৭২৫ জন, সিআরমামলার ৬৮৩ জন, ৮৯ জন সাজাপ্রাপ্ত, ১ জন মৃত্যুদন্ড প্রাপ্ত ও ৩ জনযাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার করা হয়। এছাড়াও ৪ জনতালিকাভূক্ত সন্ত্রাসী, ৩৫ জন অবৈধ অস্ত্রধারী, ২০ জন চাঁদাবাজ, ৭৬ জনছিনতাইকারী, ১০ জন অজ্ঞান ও মলম পার্টির সদস্য ১১৫ জন পুলিশ আইনেও ৫ জনকে ৫৪ ধারায় গ্রেপ্তার করা হয়েছে। মাদক সেবি ও ব্যবসায়ীসহ ২৮জন ও ৩৬ জন কিশোর অপরাধীকে আত্মসমর্পন করানোর মাধ্যমে থানায়হাজিরা গ্রহনের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরে আনায় সক্ষম হয়েছেপুলিশ।

অনুষ্ঠাসে থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি, মাদক ও কিশোরগ্যাং ওইভটিজিংসহ বিভিন্ন অপরাধর্মলক কর্মাকান্ড নিয়ন্ত্রনে পুলিশ আরোসক্রিয় ও উদ্যোগ গ্রহণ করার জন্য মতামত পেশ করেন বিভিন্ন প্রিন্ট ওইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা। এসময় উপস্থিত ছিলেন, থানার পরিদর্শক তদন্ত হাফিজুর রহমান, মানিক,অপরারেশন হাবিবুর রহমান অন্যান্য অফিসারসহ সকল সদস্যবৃন্দ। অনুষ্ঠানপরিচালনা করেন সহকারি উপ-পরিদর্শক আবদুর রহিম পিপিএম। উল্লেখ্য গত ২০২০ সালের ২০ নভেম্বর সিদ্ধিরগঞ্জ থানায় ওসি হিসেবে যোগদানকরেন মো: মশিউর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here