ভোলায় বাস-কাভার্ডভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে আহত ৪

0
ভোলায় বাস-কাভার্ডভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে আহত ৪

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন,ভোলা॥ভোলার লালমোহনে যাত্রীবাহী বাস-কাভার্ডভ্যান ও মোটরসাইকেলত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল চালক ও আরোহী শিশুসহ ৪আহত হয়েছে।শনিবার (১৯ নভেম্বর) সকাল ৮ টার দিকে উপজেলার ফরাজী বাজারেরউত্তর পাশে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ২ জন শিশু, ১ জন নারী ও ১ জন মোটরসাইকেল চালক।তাদের বাড়ি বরিশালের চরবাড়িয়া এলাকায়। সকালে তারা চরফ্যাশনথেকে বরিশালের উদ্দেশ্য রওয়ানা করেছিল।প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভোলা থেকে ছেড়ে আসাযাত্রীবাহী বাস ‘মায়ের দোয়া’ শনিবার সকাল উপজেলার ফরাজীবাজারের উত্তর পাশে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে একটিকাভার্ডভ্যানকে ওভারটেক করতে গিয়ে কাভার্ডভ্যানের পেছনেরঅংশে লেগে বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয় ও গ্লাস ভেঙেযায়।

এসময় বিপরিত দিক থেকে আসা মোটরসাইকেলটি বাসেরসামনের অংশে সংঘর্ষ লেগে ধুমরে মুছরে যায়। এসময় মোটরসাইকেলে থাকা ২টি শিশু, ১নারী ও মোটরসাইকেলচালকসহ ৪জন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুতলালমোহন হাসপাতালে নিয়ে যায়। গুরুতর আহত মোটরসাইকেলচালক রুবেল ও তার ছেলে হাসান কে বরিশাল প্রেরণ করা হয়েছে। কামরুজ্জামান শাহীন/ভো

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here