বন্দরে রেলওয়ের সম্পত্তি দখলে নিতে এসে এলাকাবাসীর ধাওয়ায় পালালো মালেক

0
বন্দরে রেলওয়ের সম্পত্তি দখলে নিতে এসে এলাকাবাসীর ধাওয়ায় পালালো মালেক

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জের বন্দরে রেলওয়ের ৪৪ বছরের বৈধ লীজারের সম্পত্তি দখলে নিতে এসে এলাকাবাসীর ধাওয়া খেয়ে পালালো আব্দুল মালেক নামে এক ব্যক্তি। ১৮ নভেম্বর শুক্রবার দুপুরে বন্দর রেললাইন এলাকায় এ ঘটনাটি ঘটে। ১৯ নভেম্বর শুক্রবার বেলা ১২টায় বাংলাদেশ রেলওয়ের স্টেট অফিসার মোঃ শফিউল্লাহ সহকারি স্টেট অফিসার মফিজুল ইসলাম সরেজমিনে পরিদর্শণে তিনি এসে আব্দুল মালেক ও মাজেদুল ইসলাম মুকুল উভয়পক্ষের সঙ্গে আলাপ করে তাদের কাগজপত্র দেখেন।

এ সময় বন্দর ইউনিয়ন পরিষদের সদস্য সাব্বির আহম্মেদ ইমন মেম্বারের কাছে জানতে চাইলে ইমন স্টেট অফিসারদের জানান,আব্দুল মালেক নামে কাউকে আমি চিনি না। আমি এখাননকার দুই দুইবারের জনপ্রতিনিধি অথচ তারা আমাকেই চিনে না। সুতরাং তারা কারো প্ররোচনা এবং যোগসাজশে আরেকজন বৈধ লীজারের জায়গা অতি উৎসাহীভাবে লীজ নিয়ে এসেছে। এখানে মালেকের অসৎ উদ্দেশ্য রয়েছে। যারা দখলে আছে তারা প্রায় ৫০বছর ধরে বসবাস করে আসছে।

আমি যখন স্কুলে পড়ি তখন থেকেই দেখে আসছি মুকুল গং এই জায়গা ব্যবহার করে আসছে। ইমন মেম্বারের বক্তব্য শোনার পর রেলওয়ের কর্মকর্তারা বিষয়টি আঁচ করতে পেরে চলে যান। পরে নতুন করে লীজ নেয়া মালেক এলাকাবাসীর সঙ্গে তর্কে লিপ্ত হলে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে তাকে ধাওয়া করে। উপায়ন্তর না পেয়ে মালেক দ্রæত সটকে পড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here