আমার মূল লক্ষ্য দলকে সুসংগঠিত করা, অচিরেই সবাইকে নিয়ে বসবো : গিয়াসউদ্দিন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা বিএনপির নবগঠিত কমিটির আহবায়ক সাবেক সংসদ সদস্য গিয়াসউদ্দিন বলেছেন, আমি মহান আল্লাহর কাছে প্রথমে শুকরিয়া আদায় করছি। তারপর আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, কেন্দ্রীয় নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাই। আমার বিএনপির সর্বস্তরের নেতাকর্মী যারা আছে তাদের অনেক ভালোবাসা অনেক দোয়া আমার প্রতি ছিল।তাদের কাছে আমি কৃতজ্ঞ।

আমার উপর এখন একটা গুরুদায়িত্ব এসে পড়েছে। এই দায়িত্ব আমি যথাযতভাবে পালন করার জন্য সর্বস্তরের সকল নেতাকর্মীদের নিয়ে একসাথে কাজ করতে চাই। সকলের দোয়া ওসহযোগিতা চাই যেন আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করে সঠিকভাবে কাজ করতে পারি। মঙ্গলবার (১৫ নভেম্বর) কমিটি ঘোষণার পর নারায়ণগঞ্জ পোস্টকে দেয়া এক প্রতিক্রিয়ায় একথা বলেন তিনি।

তিনি বলেন, এখন তো আহবায়ক কমিটি হয়েছে, এটার মূল কাজ হবে দলকে সুসংগঠিত করা। দলের সর্বস্তরের নেতাকর্মীদের নিয়ে যথাযথ স্থানে যোগ্যদের মূল্যায়ন করা। সকল কমিটিগুলো গঠন করা এবং পরবর্তীতে কাউন্সিল করে কাউন্সিলের মাধ্যমে একটা শক্তিশালী কমিটি উপহার দেয়া। এই লক্ষ্য নিয়ে রাজপথে আন্দোলন সংগ্রামে সক্রিত থাকার মাধ্যমে আমাদের কাজ শুরু হবে।

১০ই ডিসেম্বরের মহাসমাবেশের ব্যাপারে তিনি বলেন, এখন তো কমিটি দিলো। অচিরেই আমার প্রিয় সহর্মীদের নিয়ে বসবো। বসে আমরা পরামর্শ করবো, কেন্দ্রীয় নেতৃবৃন্দের দিক নির্দেশনা অনুযায়ী আমরা চেষ্টা করবো। জানা যায়, নারায়ণগঞ্জ জেলা বিএনপির ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে মঙ্গলবার (১৫ নভেম্বর)।

এ কমিটিতে আহ্বায়ক করা হয়েছে সাবেক সংসদ সদস্য গিয়াসউদ্দিনকে ও সদস্য সচিব করা হয়েছে জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকনকে। এতে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে মামুন মাহমুদ, মনিরুল ইসলাম রবি, শহিদুল ইসলাম টিটু, মাসুকুল ইসলাম রাজীব, লুতফর রহমান খোকা, মোশারফ হোসেন ও জুয়েল আহমেদকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here