বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদককে গুলি করে হত্যা

0
বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদককে গুলি করে হত্যা

প্রেসনিউজ২৪ডটকমঃ বাগেরহাটে দুর্বৃত্তের গুলিতে জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক নুরে আলম তানু ভুঁইয়া নিহত হয়েছেন। শুক্রবার রাত পৌনে ১০টার দিকে শহরের বাসাবাটি পদ্মপুকুরের মোড় এলাকায় তিনি গুলিবিদ্ধ হন বলে জানিয়েছেন বাগেরহাট জেলা পুলিশের গণমাধ্যম শাখার সমন্বয়ক পরিদর্শক এস এম আশরাফুল আলম।নিহত নুরে আলম তানু (৩৫) বাগেরহাট শহরের বাসাবাটি এলাকায়  প্রয়াত আব্দুর রব ভুঁইয়ার ছেলে। তিনি জেলা ছাত্রদলেরও সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

বাগেরহাট সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. এ এস এম জব্বার ফারুকী জানান, নূরে আলমকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার শরীরে একাধিক গুলির চিহ্ন রয়েছে।গুলিতেই তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণার কথা জানিয়ে তিনি বলেন, ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।তানু ভুঁইয়ার বোন লোপা বলেন, “রাত ৯টার দিকে বাড়ি থেকে বের হয়ে বগা ক্লিনিকের দিকে যায় আমার ভাই তানু।

কিছুক্ষণ পরেই পরপর চারটা গুলির শব্দ পাই। পরে হাসপাতালে নিলে চিকিৎসকরা আমার ভাইকে মৃত ঘোষণা করেন।তাদের পরিবারের রাজনৈতিক প্রতিপক্ষরা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে লোপার অভিযোগ।একই এলাকার ‘টুটুল শেখের ছেলে ফরিদের (২৯)’ গুলিতে তানু নিহত হয়েছেন উল্লখ করে পরিদর্শক আশরাফুল আলম বলেন, ফরিদকে ধরতে পুলিশের একাধিক দল কাজ করছে।

ফরিদের নামে হত্যাসহ বিভিন্ন অপরাধে পাঁচটি মামলা রয়েছে। নিহত তানুর বিরুদ্ধেও বিভিন্ন সময়ে মাদক, বিস্ফোরক দ্রব্য ও বিশেষ ক্ষমতা আইনে আটটি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here