সিদ্ধিরগঞ্জের দুর্ধর্ষ ছিনতাইকারী নাদিরা গ্রেপ্তার

0
সিদ্ধিরগঞ্জের দুর্ধর্ষ ছিনতাইকারী নাদিরা গ্রেপ্তার

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জের দুর্ধর্ষ ছিনতাইকারী ২১ মামলার আসামী  নাদিরা (৩৬)কে পুলিশ গ্রেপ্তার করেছে । ২১ মামলার মধ্যে ৫টি মামলার গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে বলে পুলিশ জানিয়েছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর)  ভোরে যাত্রাবাড়ী থানার রায়েরবাগ থেকে নাদিরা ও তার সহযোগী রোকন আলীকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের একটি টিম গ্রেপ্তার করে।

পুলিশ জানায়,সিদ্ধিরগঞ্জের ৩ নং ওয়ার্ডের সানারপাড়- নিমাইকাসারী এলাকার কুখ্যাত দুস্য ছিনতাইকারী নাদির ওরফে নাদিরার পিতার নাম সাহাব উদ্দিন, মাতা-রাজিয়া বেগম। তারা মধ্য সানারপাড় এলাকায় থাকে। নাদিরার সহযোগী  মোঃ রোকন আলী (২৭), পিতা- মোঃ হক আলী, মাতা- রোকেয়া বেগম, সাং নূরের টেক, থানা- আড়াইহাজার, নারায়ণগঞ্জ। ভোররাতে সিদ্ধিরগঞ্জ থানার এসআই সানোয়ার হোসেন, এসআই নূর আলম ও এসআইএসআই রিপন খন্দকার সঙ্গীয় ফোর্স সহ  ছিনতাইকারী নাদিরকে গ্রেপ্তারের জন্য সানারপাড় নিমাইকাসারী এলাকায় অভিযান পরিচালনা করেন।

পরে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন যে উক্ত আসামী যাত্রাবাড়ীর রায়েরবাগ এলাকায় গা ঢাকা দিয়ে পলাতক রয়েছে। পরবর্তীতে উক্ত তথ্যের ভিত্তিতে ভোর ৪টা ২০ মিনিটে  রায়েরবাগ এলাকায় অভিযান চালিয়ে  সহযোগীসহ নাদিরাকে গ্রপ্তার করতে সক্ষম হয় পুলিশ ।পুলিশ জানায়, গ্রেফতারকৃত নাদির ওরফে  নাদিরার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানাসহ অন্যান্য থানায় ২১ টা দস্যুতা, ছিনতাই, ডাকাতি, মাদক, অস্ত্র মামলা রয়েছে। এ ছাড়াও সিদ্ধিরগঞ্জ  থানায় তার বিরুদ্ধে ৫ টি গ্রেফতারী পরোয়ানা জারি রয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here