মতলব উত্তরে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধনী ও পুরস্কার বিতরন

0
মতলব উত্তরে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধনী ও পুরস্কার বিতরন

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধনী ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়। ৯ নভেম্বর বুধবার দুপুরে উপজেলা সভাকক্ষে ডিজিটাল উদ্ভাবনী মেলার পুরস্কার বিতরন করেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম।

মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসানের সভাপতিত্বে এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আওরাঙ্গজেবের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আল-ইমরান খান,এএসপি সার্কেল আবুল কালাম চৌধুরী,মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মহিউদ্দিন উপজেলা সহকারী প্রোগ্রামার শাজাহান প্রমূখ পরিকল্পনা প্রতিমন্ত্রী তার বক্তব্যে বলেন, আমরা সেবক, জনগণের সেবা প্রদানের জন্য আমরা কাজ করে যাচ্ছি।

আমরা যদি একটি ভালো কাজ করতে পারি তাহলে মানুষের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে পারবো। তিনি বলেন, বিধবা ও বয়স্কসহ সকল ভাতা যে ঘরে বসেই মোবাইলে টাকা পেয়ে যায় এটাই ডিজিটাল বাংলাদেশ। কৃষক আধুনিক চাষাবাদে ডিজিটাল সেবা নিয়ে আসছে। দেশের সকল ইউনিয়ন পরিষদের মাধ্যমেই সাধারন জনগন ডিজিটাল সেবা পেয়ে আসছে। আর এসব কেবল শেখ হাসিনার পক্ষেই সম্ভব হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here