মুন্সীগঞ্জে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

0
মুন্সীগঞ্জে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সিগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জ সদরে মেয়েকে ধর্ষণের অভিযোগে স্বপন নামে এক ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী কিশোরীর অভিযোগের প্রেক্ষিতে সোমবার রাতে মুন্সীগঞ্জ পৌরসভার হাটলক্ষীগঞ্জ এলাকা থেকে অভিযুক্তকে আটক করে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ। এঘটনায় রাতেই একটি মামলা দায়ের হয়েছে সদর থানায়। ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ৬ মাস আগে ভোক্তভোগী কিশোরীর মা-বাবার সাথে সাংসারিক বিষয় নিয়ে ঝগড়া হয়।

একপর্যায় দুইমেয়ে ও এক ছেলেকে রেখে মা বিদেশে চলে যান। মা চলে যাওয়ার পর ঐ কিশোরী তার দাদীর বাসায় থাকতে শুরু করে। সম্প্রতি কিছুদিন আগে মেয়েকে নিয়ে হাটলক্ষীগঞ্জ এলাকায় একটি ভাড়া বাসায় চলে আসেন বাবা । মায়ের অনুপস্থিতে সেই ভাড়া বাসায় জোরপূর্বক মেয়েকে ধর্ষণ করে বাবা স্বপন। বাবার অত্যাচারে টিকতে না পেরে বাড়িওয়ালাকে জানালে সে কারও কাছে বলতে নিষেধ করে এবং বাবা ও মেয়েকে বাড়ি থেকে বের করে দেয়।

কিশোরী ঘটনাটি তার নানীকেও জানালে নানী ঘটনা শোনার পর তিরস্কার করে কখনো নানীর বাসায় যেতে নিষেধ করেন। পরে ওই কিশোরী তার বাবার বন্ধুর মেয়ের কাছে জানালে স্থানীয়ভাবে বিষয়টি জানাজানি হলে স্থানীয়দের সহায়তায় ঐ কিশোরী থানায় গিয়ে বাবার বিরুদ্ধে অভিযোগ করে।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো. তারিকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কিশোরীর অভিযোগের প্রেক্ষিতে তার বাবাকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। মেডিকেল রিপোর্টে বাকিটা বলা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here