মাধবপুরে মিথ্যা সংবাদ প্রকাশে চা শ্রমিকদের কর্মবিরত এবং কঠোর আন্দোলনের হুমকি

0
মাধবপুরে মিথ্যা সংবাদ প্রকাশে চা শ্রমিকদের কর্মবিরত এবং কঠোর আন্দোলনের হুমকি

প্রেসনিউজ২৪ডটকমঃ সৈয়দ সুমন: হবিগঞ্জের মাধবপুরে পঞ্চায়েত সভাপতির বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের জেরে আবারও ফুঁসে ওঠেছে চা শ্রমিকরা।শনিবার (২২ শে অক্টোবর) সকালে দুই ঘন্টা কর্মবিরতি করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলার তেলিয়াপাড়া চা বাগানের শ্রমিকরা। সকালে ক্ষুব্ধ শ্রমিকরা কাজে যোগদান না করে চা কারখানার সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ মিছিল করতে থাকে।

পরে দিলীপ সাঁওতাল এর সভাপতিত্বে ও পঞ্চায়েত সেক্রেটারি লালন পাহান এর সঞ্চালনায় এক প্রতিবাদ সভায় বক্তারা বলেন, তেলিয়াপাড়া চা বাগানের বারবার নির্বাচিত পঞ্চায়েত সভাপতি খোকন তাঁতি মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে কঠোর অবস্থান নেওয়ায় মাদক ব্যাবসায়ী ও তাদের দোসররা তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

এসব ভুয়া সাংবাদিক ও অনুমোদন হীন টিভি চ্যানেলের বিরুদ্ধে মামলা করার পরেও প্রশাসন তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছে না। অবিলম্বে তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ না করা হলে আমরা লাগাতার পূর্ণ দিবস কর্মবিরতি করতে বাধ্য হব।

সভায় বক্তব্য রাখেন কনক অধিকারী, স্বরজিত পাঁশী, ধীরেন্দ্র বুনার্জী, বাবুল পান, পদ্মা তাঁতি, প্রেম তাঁতি, মালতী পাঁশী, তপন চক্রবর্তী, আরিফ বাবু প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here