ময়মনসিংহের গৌরীপুরে শেখ রাসেল এর ৫৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

0
ময়মনসিংহের গৌরীপুরে শেখ রাসেল এর ৫৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ও গৌরীপুর ক্রীড়া সংস্থার সার্বিক তত্ত্বাবধানে শুক্রবার (২১ অক্টোবর) বিকেলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেল এর ৫৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে গৌরীপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে (গৌরীপুর খেলার মাঠে) ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি বনাম গৌরীপুর ফুটবল একাদশ এর মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

১ – ১ গোলে ড্র এর মাধ্যমে দুই দলই সুন্দর একটি খেলা উপহার দেন মাঠে থাকা হাজার হাজার দর্শকদের। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক মো মাসুদ আলম ভূঞা সহ স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক প্রমুখ। ব্যারিস্টার সায়েদুল হক সুমন বলেন, এত বড় একটি স্টেডিয়ামে ভাঙা গ্যালারি দেখে ক্ষোভ ও দঃখ প্রকাশ করেন ও গৌরীপুরের সকল নেতৃবৃন্দের আহবান জানান আগামীতে খেলতে এসে যেন গ্যালারী দেখতে পায়। খেলা শেষে অংশগ্রহণকারী দুই দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন গৌরীপুর উপজেলা আওয়ামী লীগ, জনপ্রতিনিধিগন ও প্রশাসনিক কর্মকর্তা বৃন্দ। খেলা পরিচালনায় সার্বিক সহযোগিতা করে উপজেলা ক্রীড়া সংস্থা।

ফুটবল ম্যাচ উপভোগ করতে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার দর্শক সমবেত হয় স্টেডিয়ামে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলুফার আনজুম পপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোমনাথ সাহার সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ। আরও বক্তব্য দেন পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, চিত্রনায়িকা জ্যোতিকা জ্যোতি।

খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন রেফারি আব্দুর রউফ মোস্তাকিম, সহকারী মঞ্জুর আহমেদ বাহার, ফখরুল ইসলাম ও চতুর্থ রেফারি নজরুল ইসলাম। সুশৃঙ্খলভাবে খেলা উপভোগ করার জন্য সকলের প্রতি গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিলফার আনজুম পপি ও সাধারণ সম্পাদক বাবু সোমনাথ সাহা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here