বন্দর চরধলেশ্বরীতে ব্যবসায়ীর বাড়িতে সন্ত্রাসীদের হামলা আহত-৪ স্বর্ণালংকার লুট, ট্রলার ভাংচুর

0
বন্দর চরধলেশ্বরীতে ব্যবসায়ীর বাড়িতে সন্ত্রাসীদের হামলা আহত-৪ স্বর্ণালংকার লুট, ট্রলার ভাংচুর

প্রেসনিউজ২৪ডটকমঃ বন্দর সংবাদদাতা: বন্দরে ব্যবসায়ীক বিরোধের জের ধরে ৩ দফা হামলা চালিয়ে ব্যবসায়ী ডালিমের বসত ঘরের আসবাবপত্র ও নদীতে থাকা দু’টি ইঞ্জিন চালিত ট্রলার ভাংচুরসহ রমজান(৩৫)নামে এক ব্যাক্তিকে হত্যা চেষ্টায় কুপিয়েছে সন্ত্রাসী অনিক,শাকিল,ইসলাম,পারভেজ ও আল আমিনসহ তাদের সহযোগীরা। গত বুধবার গভীর রাতে থানার কলাগাছিয়া ইউনিয়নের চর ধলেশ্বরী এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহতদের মধ্যে রমজানকে গুরুতর অবস্থায় নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। মামলাপূর্বক অভিযোগে বাদীনী আলীনগর গ্রামের মৃত শফিউল্লাহ মিয়ার মেয়ে সুমি বেগম উল্লেখ করেন,তার ভাই ডালিমের সঙ্গে দীর্ঘ দিন ধরে ঘারমোড়া এলাকার মহিদ মিয়ার ছেলে অনিক,চর ধলেশ্বরী গ্রামের আসাবুদ্দিন মিয়ার ছেলে শাকিল,আব্দুল ওরফে আব্দুল ডাকুর ছেলে ইসলামসহ তাদের গ্রæপের সঙ্গে দীর্ঘ দিন ধরে ব্যবসায়ীক বিরোধ চলছিল। এর ধারাবাহিকতায় ডালিমের সঙ্গে উল্লেখিতদের বাক-বিতন্ডা হয়

এক পর্যায়ে অনিক,শাকিল,ইসলাম,পারভেজ ও আল আমিনসহ ১৫/২০জনের একটি সংঘবদ্ধ দল ডালিমের বাড়িতে হামলা চালিয়ে বসত ঘরের আসবাবপত্র ভাংচুর করে। ডালিমকে উদ্ধারে তার দেবর রমজান এগিয়ে এলে হামলাকারীরা রমজানকে জোরপূর্বক পার্শ্ববর্তী মাদ্রাসার ভিতরে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং হাতুড়ী দিয়ে শরীরের বিভিন্ন স্থানের হাড় ভেঙ্গে হত্যার চেষ্টা করে। রমজানের ডাক চিৎকারে ছোট বোনের স্ত্রী সবুজ ও দোকানের কর্মচারী সফিকুল এগিয়ে গেলে সন্ত্রাসীরা তাদেরকে এলোপাথাড়ি কোপায়।

আহতরা চিৎকার করলে আশ-পাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা সুমি বেগমের বসত ঘরে অনধিকার প্রবেশ করে প্রায় ২লক্ষাধিক টাকার স্বর্ণালংকার নিয়ে যায়। পরে নদীর তীরে থাকা তাদের ৭লাখ টাকা মূল্যমানের ইঞ্জিনচালিত ট্রলার ভাংচুর করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here