মুন্সীগঞ্জে সন্ত্রাসীদের হামলায় ৩ সবজি ব্যবসায়ী আহত

0
মুন্সীগঞ্জে সন্ত্রাসীদের হামলায় ৩ সবজি ব্যবসায়ী আহত

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের চরাঞ্চলের বাগেরহাট বাজারে কাচাঁ সবজির দোকানে হামলা চালিয়ে ৩ সবজি ব্যবসায়ীকে মারধর ও বেধড়ক পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। বুধবার (১৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের বাঘাইকান্দি গ্রামের বাগেরহাট বাজারে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। সন্ত্রাসী হামলায় আহতরা হলেন কাচাঁ সবজি ব্যবসায়ী করিম বেপারি,দীল মুহাম্মদ ও দেলোয়ার।

আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ৩ সবজি ব্যবসায়ীকে মারধরের ঘটনার খবর পেয়ে মুন্সীগঞ্জ সদর থানার পুলিশ ঘটনা¯’ল পরিদর্শন করেছে। জানা গেছে, পৃর্বশক্রুতার জের ধরে ¯’ানীয় রকি সিকদার ও গরিবুল্লাহ সিকদারের নেতৃত্বে একদল দুর্বৃত্ত লাঠিসোটা ও রড নিয়ে বাঘাইকান্দি গ্রামের  বাগেরহাট বাজারে ৩ সবজি ব্যবসায়ীর দোকানে হামলা চালায়।এরপর তারা ওই ব্যবসায়ীদের দোকানে থাকা কাচাঁ সবজিসহ মালামাল নষ্ট করে দেয়।

দুবৃর্ত্তদের এ সময় বাঁধা দিলে তারা সবজি ব্যবসায়ীদের রড ও লাঠিসোটা দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুত্বর আহত করা হয়।এদিকে আহত সবজি ব্যবসায়ী করিম বলেন, রকি সিকদার ও গরিবুল্লাহ সিকদার এলাকার সন্ত্রাসী। তারা পৃর্বশক্রুতার জের ধরে আমাদের উপর হামলা চালিয়ে মারধর ও রড,লাঠিসোটা দিয়ে পিটিয়েছে।আমাদের ৩০ হাজার টাকার কাচাঁ সবজি ক্ষতি হয়েছে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান বলেন,সবজি ব্যবসায়ীদের মারধরের খবর পেয়ে পুলিশ ঘটনা¯’লে গিয়েছিলো।ঘটনার সাথে জড়িত কাউকে পাওয়া যায়নি। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here