পবিত্র ঈদে মিলাদুন্নাবী (সঃ) উপলক্ষে ছেংগারচর বাজার খানকায়ে ছালেহীয়া মাদ্রাসা উপলক্ষে ওয়াজ ও দোয়ার মাহফিল

0
পবিত্র ঈদে মিলাদুন্নাবী (সঃ) উপলক্ষে ছেংগারচর বাজার খানকায়ে ছালেহীয়া মাদ্রাসা উপলক্ষে ওয়াজ ও দোয়ার মাহফিল

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ পবিত্র ঈদে মিলাদুন্নাবী (সঃ) উপলক্ষে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজার খানকায়ে ছালেহীয়া মাদ্রাসা উপলক্ষে ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার (১৯ অক্টোবর) উপজেলার ছেংগারচর বাজার খানকায়ে ছালেহীয়া মাদ্রাসা প্রাঙ্গণে বাদ আছর হইতে মধ্য রাত পর্যন্ত চলে উপলক্ষে ওয়াজ ও দোয়ার মাহফিল।

উক্ত ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সার্জিকেল এসোসিয়েশনের সভাপতি ঢাকা জেলা ও মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ আতিকুর রহমান। মাহফিলে সভাপতিত্ব করেন, বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ মতলব উত্তর উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা মোঃ সফিকুল ইসলাম

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জমইয়াতে হিযবুল্লাহ মতলব উত্তর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও বদরপুর আহম্মদীয়া ফাজিল মাদ্রাসার অধক্ষ আলহাজ্ব হযরত মাওলানা মিজানুর রহমান, ছেংগারচর পৌরসভার ৯নং ওয়ার্ড এর সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক কাজী আমিনুল ইসলাম,আলজ্ব মফিজুল ছালেহীয়া দ্বীনিয়া মাদ্রাসার পরিচালনা কমিটির সহ-সভাপতি মোঃ খোরশেদ আলম সরদার,জমইয়াতে হিযবুল্লাহ মতলব উত্তর উপজেলা শাখার মোঃ বিল্লাল হোসেন সরকার, মোঃ মিজানুর রহমান দর্জি, মোঃ আঃ মান্নান, মোঃ কামাল উদ্দিন মাস্টার, সিনিয়র সাংবাদিক কামাল হোসেন খান,ছেংগারচর বাজার বারিয়া ডায়াগনস্টি সেন্টারের পরিচালক মোঃ দেলোয়ার হোসেনসহ জমইয়াতে হিযবুল্লাহ মতলব উত্তর উপজেলা শাখা ও ছেংগারচর পৌর শাখার বিভিন্ন নেতৃবৃন্দ।

উক্ত ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান মেহমান হিসেবে ওয়াজ করেন, বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ্ চাঁদপুর জেলা ও কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব হযরত মাওলানা মোঃ ছাইফুদ্দিন খন্দকার। প্রধান বক্তা হিসেবে ওয়াজ করেন, বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ্ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত মাওলানা মোঃ মমিনুল হক।  বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করেন, হাজিগঞ্জ চাঁদপুর ছারছীনা দরবার শরীফের হযরত মাওলানা মোঃ আবু সুফিয়ান সালেহী।

পবিত্র ঈদে মিলাদুন্নাবী (সঃ) উপলক্ষে বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ মতলব উত্তর উপজেলা শাখার আয়োজিত উক্ত মাহফিলটি বাদ আছর হইতে শুরু হয়ে মধ্য রাত পর্যন্ত চলে। আখেরী মোনাজাত এর মাধ্যমে মাহফিলের সমাপ্তি হয়। আখেরী মোনাজাতে দেশের সুখ,শান্তি,সমৃদ্ধি উন্নতী ও সমগ্র মুসলিম জাহানের শান্তি ও মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়। শেষে সকলের মধ্যে তাবারক বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here