ফতুল্লার মাদক সম্রাজ্ঞী পারভীন ওরফে নাইট পারভীন গ্রেপ্তার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ফতুল্লায় হেরোইনসহ মাদক সম্রাজ্ঞী পারভীন ওরফে নাইট পারভীন (৩৭) কে গ্রেপ্তার করেছে নারায়নগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। সোমবার(১০ অক্টোবর) বিকেলে তাকে ফতুল্লা মডেল থানার পিলকুনী পাঁচতলা বিল্ডিং এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

এ সময় গ্রেপ্তারকৃতের নিকট থেকে ৫০ পুরিয়া হেরোইন উদ্ধার করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।গ্রেপ্তারকৃত পারভিন ওরফে নাইট পারভীন জেলা গোয়েন্দা পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত  ফতুল্লা মডেল থানার দাপা ব্যাংক কলোনী এলাকার লিপু ওরফে রিপনের স্ত্রী ও বরগুনা জেলার তালতলি থানার নলবুনিয়া গ্রামের শহিদুল ইসলামের মেয়ে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেল চারটার দিকে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ” খ” অঞ্চলের পরিদর্শক মোহাম্মদ ফজলুল হকের নেতৃত্বে একটি দল ফতুল্লা মডেল থানার দাপা পিলকুনি পাঁচতলা বিল্ডিং এলাকার দুই নং সড়কের ৭৮ নাম্বার বাসার দ্বিতীয় তলায় অভিযান চালিয়ে মাদক সম্রাজ্ঞী পারভীন ওরফে নাইট পারভীন কে  ৫০পুড়িয়া(৫গ্রাম) হেরোইন সহ গ্রেপ্তার করা হয়।

নারায়নগঞ্জ জেলা “খ” অঞ্চলের  মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ ফজলুল হক  জানান, গ্রেপ্তারকৃত পারভিন ওরফে নাইট পারভীন একজন  পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় অর্ধ- ডজনেরও বেশী মাদক মামলা রয়েছে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here