ছেংগারচর পৌরসভার বিশিষ্ট সমাজ সেবক মোসলেম উদ্দিন খান আর নেই

0
ছেংগারচর পৌরসভার বিশিষ্ট সমাজ সেবক মোসলেম উদ্দিন খান আর নেই

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ঠাকুরচর গ্রামের কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ, প্রথম শ্রেণির ঠিকাদার মোসলেম উদ্দিন খান আর নেই। তিনি শনিবার (৮ অক্টোম্বর) বিকাল ১টা ১৫ মিনিটের সময় ঢাকার একটি হাসপাতালে হৃদযন্ত্র¿ ক্রিয়াবন্ধ হয়ে ইন্তেকাল করেন, (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬০বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী,১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। ওই দিনই শনিবার ( ৮অক্টোম্বর) রাত সাড়ে ৮টার সময় তার গ্রামের বাড়ি মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ঠাকুরচর গ্রামে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার জানাজা নামাজে ইমামতি করেন মতলব উত্তর থানা মসজিদের পেশ ইমাম হাফেজ মোঃ আক্তার হোসেন খান।

অর জানাজা শেষে সংক্ষিপ্ত দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, উত্তর ঠাকুরচর জামে মসজিদ এর পেশ ইমাম ও খতিব হাফেজ মোঃ শাহজাহান। এদিকে জানাজা নামাজের পূর্বে পৌর যুবলীগ নেতা নাজমুল খানের সঞ্চালনায় মরহুমের বর্ণাঢ্য কর্মময় জীবন স্মৃতি চারন সর্ম্পকে আলোচনায় অংশ গ্রহন আলহাজ্ব অ্যাড.নুরুল আমিন রুহুল এমপি, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ ড.আবু জাফর খান,বিশিষ্ট শিল্পপতি আঃ হাকিম মিয়াজী, সমাজ সেবক আঃ মালেক খান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, যুবলীগ নেতা ওমর খান,মরহুমের বড় ভাই মোঃ নাসির খান, মরহুমের ছেলে মিরাজ খান, মরহুমের জামাতাসহ আরো গন্যমান্য ব্যক্তিবর্গ ও তার সহপাঠিবৃন্দ।

উল্লেখ্য মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ঠাকুরচর গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ, প্রথম শ্রেণির ঠিকাদার মোসলেম উদ্দিন খান অত্যান্ত একজন ভালো মনের এবং সাদা মনের মানুষ ছিলৈা। সবার সাথে বিনয়ী হাসিমুখি ছিলো সর্বদা। তার জানাজা নামাজে ছেংগারচর পৌরসভা ছাড়াও উপজেলঅর বিভিন্ন এলাকা হইতে আওয়ামীলীগ,বিএনপিরসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সুশিল সমাজ,সাংবাদিক,শিক্ষক ও এলাকার ধর্ম্যপ্রাণ মুসলমানরা অংশ গ্রহণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here