বন্দরে সহজ-সরল ভূমি মালিকদেরকে সর্বশান্ত করার পাঁয়তারা,র‌্যাব-পুলিশের হস্তক্ষেপ কামনা

0
বন্দরে সহজ-সরল ভূমি মালিকদেরকে সর্বশান্ত করার পাঁয়তারা,র‌্যাব-পুলিশের হস্তক্ষেপ কামনা

প্রেসনিউজ২৪ডটকমঃনিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ বন্দরের লক্ষণখালা ও ধামগড়সহ তার আশ-পাশের এলাকায় সিটি কর্পোরেশনের ময়লা আবর্জণার ডাম্পিং জোন নির্মাণকে কেন্দ্র করে ভূমি একোয়ারের নাম করে চিহ্নিত তিন প্রতারক বেপরোয়া হয়ে উঠেছে। প্রতিনিয়তই এরা নিজেদেরকে কখনো ডিসি-এসপি’র ঘনিষ্ঠ লোক এবং মন্ত্রী ও সচিবসহ রাজনৈতিক নেতাদের আতœীয় পরিচয় দিয়ে বন্দর এলাকায় দাবড়িয়ে বেড়াচ্ছে।

সহজ-সরল ভূমি মালিকদেরকে নানা ভাবে ফুসলিয়ে তাদেরকে সর্বশান্ত করার পাঁয়তারা চালাচ্ছে। চিহ্নিত প্রতারকরা হচ্ছে সুদূর নরসিংদী জেলার পাঁচদোনা এলাকার মৃত আব্দুর রশীদ ভূইয়ার ছেলে সজল ওরফে দালাল সজল, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন কাশিপুর এলাকার মৃত হাজী আমানউল্লাহর ছেলে রফিকুল ইসলাম ওরফে দালাল রফিক ও দালাল আনোয়ার । সম্প্রতি চিহ্নিত এই তিন ভূমি দালালের বিরুদ্ধে র‌্যাবপুলিশ,সিআইডি ও সাংবাদিকসহ সর্বস্তরের মহলের হস্তক্ষেপ ও সুবিচার চেয়ে বিভিন্ন স্থানে ছবি সম্বলিত পোস্টারিং করেছে বৃহত্তর লক্ষণখোলা,ধামগড় ও বন্দর উপজেলাবাসী।

নারায়ণগঞ্জসহ বন্দরের বিভিন্ন স্থানের দেয়ালে দেয়ালে সাঁটানো পোষ্টারে উল্লেখ করা হয়,নারায়ণগঞ্জ জেলার সরকারি যে কোন জায়গার একোয়ার হইলে ০৩(তিন) প্রতারক ঐ এলাকার কাউন্সিলর অথবা চেয়ারম্যান ম্যানেজ করে ৫/১০ শতাংশ জায়গা তাদের নামে ক্রয় করে। পরবর্তীতে সাধারণ লোকদেরকে বলে তারা নারায়ণগঞ্জ জেলার ডিসি কোর্টের লোক বলে পরিচয় দেয় এবং সাধারণ মানুষকে অত্র এলাকার জমির কাগজ বা দলিলের ফটোকপি চাহিয়া নেয়। নিরীহ মানুষকে দ্বিগুন টাকা তুলে দিবে বলে প্রতারণা করে ০৩(তিন) প্রতারক কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে।

অতএব অত্র এলাকার জন সাধারণ ,কৃষক ও জমির মালিকদের জমির কাগজপত্র ফটোকপি ও অর্থ প্রদান করার ক্ষেত্রে ০৩(তিন) প্রতারক হইতে সাবধান। মহোদয়ের নিকট আকুল আবেদন ডিসি নারায়ণগঞ্জ,জেলা পুলিশ সুপার নারায়ণগঞ্জ,র‌্যাব-১১ নারায়ণগঞ্জ,ডিবি,পিবিআই,সিআইডি পুলিশ নারায়ণগঞ্জ এবং টিভি মিডিয়া,প্রেস মিডিয়া,সাংবাদিক সকলের কাছে আকুল আবেদন তাদের আইনের আওতায় এনে বিচার প্রক্রিয়া সম্পন্ন করা হোক। প্রচারেঃ বৃহত্তর লক্ষণখোলা,ধামগড় ও বন্দর উপজেলাবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here