চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে দলীয় নেতৃবৃন্দের সাথে মায়া চৌধুরীর মতবিনিময়

0
চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে দলীয় নেতৃবৃন্দের সাথে মায়া চৌধুরীর মতবিনিময়

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে দলীয় নেতৃবৃন্দের সাথে মত বিনিময় সভা করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেকমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম। বুধবার সন্ধ্যায় মতলব উত্তর উপজেলার মোহনপুরস্থ নিজ বাড়িতে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী নেতা-কর্মীদের সাথে এই মতবিনিময় করেন তিনি।

এ সময় মায়া চৌধুরী বলেন, চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে আমাদের মার্কা চেয়ারম্যান পদে মোবাইল ফোন। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে আছমাআক্তার আখি প্রতীক দোয়াত-কলম এবং মতলব উত্তর উপজেলা সদস্য পদে মিনহাজউদ্দিন খান প্রতীক হাতি ও মতলব দক্ষিণ উপজেলায় সদস্য পদে আল আমিন ফরাজী হাতি মার্কা। উভয় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন এবং বীরমুক্তিযোদ্ধাগণের পক্ষ থেকে এই তিন পদে প্রার্থী সমর্থন করা হয়েছে।

মায়া চৌধুরী আরো বলেন, খুব সুন্দর অবাধ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরাসবাই একত্রিত হয়েছি। হাদিসে আছে দশজন যেখানে, আল্লাহ সেখানে।আল্লাহ যেখানে, দশজন সেখানে। আর দশজন যেখানে, আমরাও সেখানে।এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী (দিপু), মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস,

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকআইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হাওলাদার, শাহজাহানপ্রধান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক,ফতেপুর পূর্ব ইউপিচেয়ারম্যান ও ফতেপুর পূর্ব ইউনিয়ন আ’লীগের সভাপতি আজমল হোসেনচৌধুরী, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী জিন্নাহ পাটওয়ারী, এখলাছপুর ইউপির সাবেক ইউপি চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন মুরাদ, বাগানবাড়ী ইউপির সাবেক চেয়ারম্যান ও বাগানবাড়ি ইউনিয়ন আ’লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, দেওয়ান আবুল খায়ের, ছেংগারচর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, এখলাছপুর ইউনিয়নআ’লীগের সভাপতি রেহান উদ্দিন নেতা, উপজেলা আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়কসম্পাদক বোরহান উদ্দিন, মতলব উত্তর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃকাজী শরীফ হোসেন,

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সিরাজুল ইসলামডাবলু, বাগানবাড়ি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন,মতলব উত্তর,দক্ষিণ ও কচুয়া উপজেলা সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রার্থী আছমা আক্তার আখি, মতলব উত্তর উপজেলা সদস্য পদে মিনহাজ উদ্দিন খান, মতলব দক্ষিণউপজেলায় সদস্য পদে আল আমিন ফরাজী,জেলা ছাত্রলীগের সাবেক সাধারণসম্পাদক পারভেজ করিম বাবু,উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতিকামরুল হাসান মামুন,সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here