নবী করীম( সাঃ) নিয়ে কটুক্তি করার প্রতিবাদে মতলব দক্ষিণে ইমাম উলামা ও তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল

0
নবী করীম( সাঃ) নিয়ে কটুক্তি করার প্রতিবাদে মতলব দক্ষিণে ইমাম উলামা ও তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর : বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে মতলব দক্ষিণ উপজেলায় সোমবার (২৮ অক্টোবর) বাদ যোহর ইমাম উলামা ঐক্য পরিষদ ও ইসলাম প্রিয় তৌহিদী জনতার ব্যানারে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি মতলব বাজার শাহী জামে মসজিদ প্রাঙ্গণ থেকে বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এনএএম টাওয়ার প্রাঙ্গনে পথসভার মাধ্যমে সমাপ্ত হয়।

মতলব বাজার শাহী জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি মাওলানা গোলাম সারোয়ার ফরিদীর সভাপতিত্বে ও মতলব দক্ষিণ ইমাম, উলামা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা জিসান আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন, হেফাজতে ইসলাম চাঁদপুর জেলা শাখার আমীর লিয়াকত আলী,বাংলাদেশ জমিয়ত উলামায়ে ইসলাম মতলব দক্ষিণের নেতা মাওলানা আরিফ বিল্লাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সংখ্যালঘু বিষয়ক সম্পাদক পীরজাদা আফসার উদ্দিন, জাতীয় ইমাম, উলামা- মশায়েখ আইমা পরিষদের সভাপতি পীরজাদা মাওলানা আনসার উদ্দিন,মতলব দক্ষিণ ইমাম উলামা ঐক্য পরিষদের সহ সভাপতি মাওলানা নাসির উদ্দিন, বাংলাদেশ জামায়েত ইসলাম উলামা বিভাগ মতলব পৌর শাখার সভাপতি মাওলানা খালিদ সাইফুল্লাহ, ইমাম উলামা ঐক্য পরিষদ মতলব পৌর শাখার সাধারণ সম্পাদক শিফায়েত উল্লাহ মজুমদার,অর্থ সম্পাদক মাওলানা রিয়াজুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য,গত কয়েকদিন পূর্বে মতলব দক্ষিণ উপজেলার ধনারপাড় গ্রামের জগলু কৃষ্ণ গোলদারের ছেলে গোবিন্দ কৃষ্ণ সামাজিক যোগাযোগ মাধ্যম( ফেইসবুকে) প্রিয় নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি করায় মুসলিম সমাজের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করে। তারই প্রতিবাদে এবং দুষ্কৃতকারী গোবিন্দকে অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানানো হয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here