মতলব উত্তরে এতিম শিক্ষার্থী ও দরিদ্রদের মাঝে ফ্রী মেডিকেল ক্যাম্প

0
মতলব উত্তরে এতিম শিক্ষার্থী ও দরিদ্রদের মাঝে ফ্রী মেডিকেল ক্যাম্প

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর : মতলব উত্তর উপজেলায় ৩ শতাধিক এতিম শিক্ষার্থী ও দরিদ্রদের মাঝে ফ্রী মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরন করা হয়েছে। ১৮ অক্টোবর শুক্রবার সকালে উপজেলার ফরাজীকান্দি কমপ্লেক্সে অনুষ্ঠিত এই ফ্রী মেডিকেল ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নেদায়ে ইসলামের চেয়ারম্যান ও ফরাজীকান্দি দরবারের বর্তমান পীর আল্লামা শায়খ মাসউদ আহমদ বোরহানি।

নেদায়ে ইসলাম সেবা সংস্থার আয়োজনে ও এক্স স্টুডেন্টস অব চরকলিয়া উচ্চ বিদ্যালয় এর সহযোগীতায় অনুষ্ঠিত নেদায়ে ইসলাম ফ্রী মেডিকেল ক্যাম্পটি পরিদর্শন করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আতাউর রহমান খান, কর্নেল সানাউল্লাহ খান, মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার একি মিত্র চাকমা।

এসময় উপস্থিত ছিলেন, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম,ফরজিকান্দি ইউনিয়ন বিএনপি’র সভাপতি ইয়াসিন মোল্লা, বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের উপমহাব্যবস্থাপক শহীদুল্লাহ খান,ইসলামী ব্যাংকের ডিজিএম মাহবুব মুরাদ,প্রভাষক আরিফুল ইসলাম রনি মীর, ফরাজীকান্দি ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি আহম্মেদ হোসেন মিন্টু, সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান লাল মিয়া,ফরজীকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির হোসেন, সাধারন সম্পাদক আতাউর রহমান সবুজ, ফরাজীকান্দি কমপ্লেক্সের প্রশাসনিক কর্মকর্তা শাহেনশাহ সেলিম লিটন ও বিল্লাল হোসেন রনি প্রমূখ।

ডা. আবু সাঈদ এর সমন্বয়ে এই ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা দেন ঢাকার বারডেম হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মোহাম্মদ সাইফুদ্দিন সবুজ, ঢাকা আনোয়ারখান মর্ডান হাসপাতালের ডা. মোঃ মকবুল হোসেন মুকুল, মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মোঃ হাসিবুল ইসলাম, ডা. মোঃ মোবারক হোসেন, ডা. সোনিয়া জান্নাত, ডা. মোঃ মেহেদী হাসান, ডাক্তার মোঃ তামিম মাহমুদ ও ডা. শারমিন সুলতানা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here