ময়মনসিংহের গৌরীপুরে বর্ণিল উৎসবে প্রতিমা বিসর্জন

0
ময়মনসিংহের গৌরীপুরে বর্ণিল উৎসবে প্রতিমা বিসর্জন

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ ইফুল আলম, ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুরে বর্ণিল উৎসবে শারদীয় দুর্গাপূজার শেষ দিনে রবিবার (১৩ অক্টোবর) প্রতিমা বিসর্জন অনুষ্ঠিত হয়। পৌর শহরের সকল প্রতিমা আরকে সরকারি উচ্চ বিদ্যালয়ের অনন্তসাগর পুকুরে, ডৌহাখলার স্ব স্ব পুকুরে, শ্যামগঞ্জের পুজামন্ডপের প্রতিমা মইলাকান্দা গোবিন্দ বণিকের পুকুরে, সহনাটীর পুজামন্ডপ জলবুরুঙ্গা নদীতে ও ও ভাংনামারী ইউনিয়নের মন্ডপ ব্রহ্মপুত্র নদের বিসর্জন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. শাকিল আহমেদ, সহকারী কমিশনার ভূমি ও পৌর প্রশাসক সুনন্দা সরকার প্রমা, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মির্জা মাযহারুল আনোয়ারের নেতৃত্বে সার্বক্ষনিক নিরাপত্তা বলয় সৃষ্টি করা হয়। উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা রতন সরকার বলেন, বিভিন্ন রাজনৈতিক দলের সর্বস্তরের নেতাকর্মী-প্রশাসন ও সবার সহযোগিতায় আনন্দঘন পরিবেশে এ উৎসব উদযাপনের জন্য পুজা উদযাপন কমিটির পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করছি। এবছর ৪৯টি মন্ডপে শারদীয় দুর্গোৎসব পালিত হয়েছে।

রতিমা বিসর্জন ও মন্ডপ পরিদর্শন করেন জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি এডভোকেট রাখল চন্দ্র সরকার, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট নুরুল হক, উত্তর জেলা বিএনপির সদস্য আহাম্মদ তায়েবুর রহমান হিরণ, হাফেজ আজিজুল হক, হাবিবুল ইসলাম খান শহিদ, ফারুক আহমেদ, এসএ দুলাল, ময়মনসিংহ উত্তর জেলা মহিলা দলের সভাপতি তানজিন চৌধুরী লিলি, উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা রতন সরকার, সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র কর প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here