বন্দরে নিরীহদের জমি জোরপূর্বক দখল আকিজ গ্রুপের-থানায় জমি মালিকের অভিযোগ !

0
বন্দরে নিরীহদের জমি জোরপূর্বক দখল আকিজ গ্রুপের-থানায় জমি মালিকের অভিযোগ !

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জের বন্দরে নিরীহদের জায়গা দখল করে জোরপূর্বক আকিজ এগ্রোফিড মিল নির্মাণে বাধা দেয়ায় রকিব হোসেন (৩৮)নামে জনৈক জমি মালিককে মারধরসহ হত্যার হুমকি দিয়েছে প্রতিষ্ঠানের এ্যাডভাইজার সাকিব আহাম্মদ। সম্প্রতি থানার নবীগঞ্জস্থ বাগবাড়ী এলাকায় এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী রকিব হোসেন বাদী হয়ে আকিজ এগ্রোফিড লিমিটেডের এ্যাডভাইজার সাকিব আহাম্মদের বিরুদ্ধে বন্দর থানা ও বাংলাদেশ সেনাবাহিনীর স্থানীয় ক্যাম্পের অধিনায়কের নিকট লিখিত অভিযোগ দাখিল করেছেন । অভিযোগে উল্লেখ করা হয়, ১৮৫ উইলসন রোড নূরবাগ এলাকার মোহাম্মদ আলীর ছেলে রকিব হোসেনের ২৪ শতাংশ পৈত্রিক সম্পত্তি বিগত আওয়ামীলীগ সরকারের শাসনামলে অর্থাৎ ১৫ বছর ধরে আকিজ এগ্রোফিড লিমিটেডের এ্যাডভাইজার সাকিব আহাম্মেদ জোরপূর্বক দখল করে সেখানে মিল তৈরির নির্মাণ কাজ শুরু করে।

নির্মাণ কাজ না করার জন্য সাকিব আহাম্মেদকে বার বার বাধা দেয়া হলেও তারা তা উপেক্ষা করে তাদের নির্মাণ কাজ চালিয়ে যায়। অতিসম্প্রতি গত ১৬ সেপ্টেম্বর পূণরায় বাধা দিলে সাকিব আহাম্মেদ ও তার লোকজন রকিবকে গালমন্দ করে। রকিব এর প্রতিবাদ করলে উল্লেখিতরা রকিবকে মারধরের চেষ্টা চালালে রকিবের ডাক চিৎকারে আশ পাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা রকিবকে হত্যার হুমকি দিয়ে সটকে পড়ে।

এদিকে ৮ অক্টোবর মঙ্গলবার প্রকৃত জমি মালিক রকিব হোসেন তার পৈত্রিক জমিতে গড়ে তোলা আকিজ এগ্রোফিডের পাকা খুঁটিতে সাইনবোর্ড স্থাপন করে। এ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন মূহুর্তে রক্ষক্ষয়ী সংঘর্ষের আশংকা করছে এলাকাবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here