সাবেক রাষ্ট্রপতি বি. চৌধুরীর মৃত্যুতে সৈয়দ সাইফ উদ্দিন মাইজভান্ডারীর শোক বার্তা

0
সাবেক রাষ্ট্রপতি বি. চৌধুরীর মৃত্যুতে সৈয়দ সাইফ উদ্দিন মাইজভান্ডারীর শোক বার্তা

প্রেসনিউজ২৪ডটকম:নিজস্ব প্রতিবেদক : সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার দিবাগত রাত সোয়া ৩টায় তিনি রাজধানীর উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) ও লিবারেল ইসলামিক জোটের চেয়ারম্যান শাহজাদা ড. সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী।

বিএসপির অফিসিয়াল ফেসবুক পেজে প্রচারিত এক শোক বার্তায় সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী বলেন, সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী ছিলেন একজন নির্লোভ, নিরহংকারী,  অমায়িক ও দেশপ্রেমিক ব্যক্তিত্ব। বিএসপি চেয়ারম্যান বলেন, তিনি একজন ইসলাম প্রিয় সুফিবাদী ও অসাম্প্রদায়িকতার উদাহরণ ছিলেন। এমন একজন গুণী মানুষের মৃত্যুতে দেশের অপূরণীয় ক্ষতি হয়েছে বলে আমি মনে করি।

তিনি বলেন, আমি সাবেক এই সফল প্রেসিডেন্টের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। এ সময় সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরীর মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া প্রার্থনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here