ছেংগারচর পৌর যুবদলের আহবায়ক উজ্জল ফরাজীর ৪৬তম জন্মদিন পালিত

0
ছেংগারচর পৌর বিএনপি নেতা উজ্জল ফরাজীর ৪৬তম জন্মদিন পালিত

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পৌর যুবদলের আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ উজ্জল ফরাজীর ৪৬তম জন্মদিন বর্ণাঢ্য আয়োজনে অঅনন্দঘন পরিবেশে পালন করা হয়েছে।সোমবার (৩০ সেপ্টেম্বর) রাতে পৌরসভার ছেংগারচর বাজার স্কুল রোড সংলগ্ন নুরুল আবেদিন প্লাজা নিউ মার্কেট মতলব উত্তর উপজেলা অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে ৪৬তম জন্মদিন উপলক্ষে কেক কাটা ও দোয়ার আয়োজন করে ছেংগারচর পৌর বিএনপি, যুবদল,ছাত্রদল,অঙ্গ ও সহযোগি সংগঠন এবং তার বন্ধুমহল।

এসময় বিএনপির কারা নির্যাতিত এই ত্যাগি ও পরীক্ষিত নেতার জন্ম দিনে সর্বস্তরের নেতাকর্মী, বন্ধু-বান্ধ এবং শুভাকাঙ্খীরা ফুলেল শুভেচ্ছা জানান এবং সুস্বাস্থ্য ও তার তার দীর্ঘাযু কামনা করেন। ছেংগারচর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পৌর যুবদলের আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ উজ্জল ফরাজী নিজে উপস্থিত থেকে দলীয় নেতাকর্মী,বন্ধমহলসহ সকলকে নিয়ে আনন্দঘন পরিবেশে কেক কাটেন এবং দলীয় নেতাকর্মীদেরকে নিজে খাইয়ে দেন।

এসময় তার জন্ম দিন উপলক্ষে কেক কাটা, দোয়ার অঅয়োজন করায় দলীয় নেতাকর্মী ও বন্ধুমহলসক সকল শুভাকাঙ্খিসহ সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক পীর আব্দুল মান্নান সাগর, ছেংগারচর পৌর বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ কাউছার খান,পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মেহেদী হাসান খান, পৌর ছাত্রদলের সভাপতি মোঃ শাকিল খান, সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ হোসেন, পৌর যুবদল নেতা সিরাজ সিকদার, মোঃ ফারুক ফরাজী, মোহন ফরাজী, ব্যবসায়ী রেফায়েত ঢালী, আহম্মদ উল্লাহ ছৈয়াল, কলাকান্দা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তাতী, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রদলের আহবায়ক আব্দুর রহমান মুন্না, যুবদল নেতা আবু মুছা,ছাত্রদল নেতা নাহিদ, রিয়াদ,রোমান, ইমান মোল্লাসহ বিভিন্ন নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এদিকে নিজের জন্মদিনের শুভেচ্ছা জানানো জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন মোঃ উজ্জল ফরাজী-প্রথমেই সকল প্রশংসা জ্ঞাপন করছি মহান আল্লাহ পাকের প্রতি, যিনি আমাকে আপনাদের সকলের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হওয়ার তৌফিক দিয়েছেন। শুকরিয়া- আলহামদুলিল্লাহ! গতকালকে ছিলো আমার জন্মদিন!আমার মতো একজন অতিক্ষুদ্র মানুষের জীবনে যদিও জন্মদিনের তেমন কোন গুরুত্ব নেই তবুও আমার সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া।

আমার প্রাণ প্রিয় বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ সালাম ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের কল্যাণে আমি আজ ” মোঃ উজ্জল ফরাজী ” আমি সবার কাছে দোয়া চাই। আমি যেন আমার জন্মকে সার্থক করতে পারি। মানুষকে সেবা করতে পারি।প্রত্যেকটি মানুষের কাছে তার জন্মদিনের বার্তাটি আনন্দের। আমার কাছে ও তাই তেমনই। ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি আমি সকলেল প্রতি।

গত ২৯ সেপ্টেম্বর রোববার আমার জন্মদিন উপলক্ষে ফেইসবুক,হোয়াটসঅ্যাপ,ম্যাসেঞ্জার,ইমো ও মুঠোফোনে কল করে এবং বিভিন্ন ভাবে যোগাযোগ করে আমার জন্মদিনে উইশ করে,আমার জন্য যারা দোয়া ও ভালবাসা দিয়ে মায়ার বন্ধনে আবদ্ধ করেছেন আমি আপনাদের সবার কাছে কৃতজ্ঞ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই আন্তরিক ধন্যবাদ, শুভেচ্ছা ও মোবারকবাদ। আমাকে সবাই ভালবাসার যে দৃষ্টান্ত দেখিয়েছেন তা আমার জীবনে কখনো ভুলার মতো নয়।

সকলের ভালোবাসা আর আন্তরিকতা আজ আমাকে নতুন উদ্যোমে চলার প্রেরণা যুগিয়েছে। আমি বুঝতে পেরেছি,আমার অগোচরে আমাকে ভালোবাসার অনেক মানুষ আছেন।আমি কৃতজ্ঞ সকলের প্রতি,আমি সকলের ভালোবাসায় সিক্তৃ। ধন্যবাদ সবাইকে ,আমার ভালোবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি সকলের প্রতি। যে যেখানে যে অবস্থায় আছেন ভাল থাকুন,সুখে থাকুন,শান্তিতে থাকুন। সবার প্রতি রইল শুভ কামনা।মোঃ উজ্জল ফরাজী, সাংগঠনিক সম্পাদক, ছেংগারচর পৌর বিএনপি, আহবায়ক, ছেংগারচর পৌর যুবদল, মতলব উত্তর, চাঁদপুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here