চাঁদাবাজের কোন রাজনৈতিক পরিচয় থাকেনাঃ হুমায়ূন

0
চাঁদাবাজের কোন রাজনৈতিক পরিচয় থাকেনাঃ হুমায়ূন

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: চাঁদাবাজী বন্ধের লক্ষ্যে বন্দরে সচেতনতামূলক প্রচারাভিযান চালিয়েছে বন্দর থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ূন কবির। ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে তিনি বন্দর ১নং খেয়াঘাট,বন্দর বাজার ও স্কুল ঘাট পর্যন্ত গুরুত্বপূর্ণ পয়েন্টে গিয়ে বিভিন্ন ব্যবসায়ী ও পরিবহণ শ্রমিকদের কাছে গিয়ে খোঁজ-খবর নেন।

প্রচারাভিযানকালে হুমায়ূন ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুবদল নেতা মোঃ সজিব,মোঃ পাভেল,মোঃ আরিফ,মডেল বাবু,মোঃ আনিস,মোঃ জুয়েল,রাসেল প্রধানসহ অন্যান্য নেতৃবৃন্দ। প্রচারাভিযানকালে হুমায়ূন কবির বলেন.বন্দরের অটোস্ট্যান্ড থেকে অনেক শ্রমিক ভাই আমাকে কল দিয়ে জানিয়েছে এখানে ব্যাপক চাঁদাবাজী হচ্ছে। তাই আমি এসেছি দেখি কারা চাঁদাবাজী করছে। আমি বলে যেতে চাই তারেক রহমানের ঘোষণা কেন্দ্রের নির্দেশ বিএনপিতে কোন চাঁদাবাজ নেই।

যদি কেউ চাঁদাবাজী করতে এসে বিএনপির নাম ব্যবহার করে তাহলে তাকে পুলিশ কিংবা সেনাবাহিনীর হাতে তুলে দিবেন। তারেক রহমান কোন চাঁদাবাজকে প্রশ্রয় দেয়না। চাঁদাবাজের কোন রাজনৈতিক পরিচয় থাকেনা। তারা কেবলই চাঁদাবাজ। আপনারা সারাদিন মাথার ঘাম পায়ে ফেলে কষ্ট করে উপার্জণ করেন আর সেইখান থেকে চাঁদাবাজরা ভাগ বসাবো তা কখনোই হতে দিবোনা। আপনারা কাউকে একটি টাকাও চাঁদা দিবেন না। এটা আমার নেতা তারেক রহমানের নির্দেশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here