ফ্যাসিবাদী আওয়ামী লীগ উস্কানিমূলক পোস্ট দিয়ে বিশৃ ঙ্খলা সৃষ্টির পায়তারা করছে : তানভীর হুদা

0
ফ্যাসিবাদী আওয়ামী লীগ উস্কানিমূলক পোস্ট দিয়ে বিশৃ ঙ্খলা সৃষ্টির পায়তারা করছে : তানভীর হুদা

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ সাবেক তথ্য ও সংস্থাপন প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল হুদার জ্যেষ্ঠ পুত্র ও চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হুদা বলেছেন, বাংলাদেশের মানুষের গাড় চেপে ধরে রেখেছিল ফ্যাসিবাদী আওয়ামী লীগ সরকার। আল্লাহর অশেষ রহমতে গত ৫ আগষ্ট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের তোপের মুখে দেশ ছেড়ে পালিয়ে গেছে শেখ হাসিনা।

তিনি পালিয়ে গেলেও তার দোসর আর প্রেতাত্মাদের রেখে গেছে। এরা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন উস্কানিমূলক পোস্ট দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়ন বিএনপি ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে বিএনপি’র ৩১ দফা বাস্তবায়নকল্পে, ও বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া ও সমাবেশে প্রধান অতিথি বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি বলেন যেতদিন দেশের মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠিত না হবে দেশনায়ক তারেক রহমানের নির্দেশে মাঠে আছে এবং থাকবে। যারা ১৫ বছর বিএনপিরনেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার দিয়েছে তাদের সাথে কোন আপোষ  নেই। তানভীর হুদা আরও বলেন, সামনে দুর্গাপূজা। সনাতন ধর্মের মানুষের বড় উৎসব। এ উৎসবের সময় দুর্গাপূজার মন্ডপগুলো পাহারা দিতে হবে। চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনের বিএনপির নেতা-কর্মীদের উদ্দেশ করে তিনি বলেন, পাড়ায় পাড়ায় পূজামন্ডপগুলো পাহারা দিতে হবে। সনাতন ধর্মের মানুষজন যেন নির্বিঘ্নে তাদের পূজা পালন করতে পারে।

গজরা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন প্রধনের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক কবির মজুমদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা বিএনপির সাবেক সভাপতি বিল্লাল হোসেন মৃধা, জেলা বিএনপির সদস্য আব্দুল মান্নান লস্কর, উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি গোলাম সারোয়ার মজুমদার, ফরাজীকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি ইয়াছিন মোল্লা, জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক জাকির হোসেন হিরু, ছেংগারচর পৌর যুবদলের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম, উপজেলা যুবদলের সাবেক সভাপতি আবু সৈয়দ গোলাম রাব্বানী মামুন, সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, ছেংগারচর পৌর যুবদলের সাবেক আহ্বায়ক আবু সাঈদ বেপারী, উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মানিক ফরাজি, উপজেলা সেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক সাহ আলম ভূইয়া, ইসলামী বিশ্ব বিদ্যালয় ছাত্র দলের সাবেকসভাপতি দেওয়ান মুরাদুজ্জামান, সুলতানাবাদ ইউনিয়ন বিএনপি নেতা কাদির খান, গজরা ইউনিয়ন যুবদলের সাবেক আহ্বায়ক ইকবাল হোসেন মেম্বার, এখলাসপুর ইউনিয়ন যুবদল নেতা বিল্লাল হোসেন, ছেংগারচর পৌর ছাত্রদলের  সাবেক সাধারণ সম্পাদক গাজী মাজহারুল ইসলাম, দূর্গাপুর ইউনিয়ন বিএনপি নেতা মহসিন অজি, সাবেক ছাত্রদল নেতা ইঞ্জিনিয়ার ইসলাফিল আলম, গজরা ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, গজরা ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মামুন প্রধান, মতলব পৌর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক সারোয়ার ফরাজি, সাবেক ছাত্র নেতা হালিম সরকার, যুবদল নেতা আবু সাত্তার গাজী প্রমূখ। আলোচনা শেষে বৈষম বিরোধী ছাত্র আন্দোলনের নিহত নিহত শহীদদের স্মরণে দোয়া আনুষ্ঠান হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here