সিদ্ধিরগঞ্জে মেঘনা লাইমস চুনা কারখানা দখলের পাঁয়তারা

0
সিদ্ধিরগঞ্জে মেঘনা লাইমস চুনা কারখানা দখলের পাঁয়তারা

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: বৈষম্যবিরোধী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে আওয়ামী লীগ সরকারের পতনের পর সিদ্ধিরগঞ্জে বেপরোয়া হয়ে উঠেছে একশ্রেণির সুবিধাবাদী মহল। তারা চাঁদাবাজি, শিল্পকারখানাসহ বিভিন্ন লোকজনের ব্যবসা বাণিজ্য দখল করতে মরিয়া হয়ে উঠেছে। অভিযোগ উঠেছে, গত ৫ আগস্টের পর থেকে প্রভাবশালী একটি মহল নাসিক ৪ নং ওয়ার্ডের আটি এলাকায় শিমরাইল-নারায়ণগঞ্জ সংলগ্ন মেসার্স মেঘনা লাইমস্ চুনা কারখানা দখল করার পাঁয়তারা করছে।

তারা দলবেধে কারখানায় গিয়ে মালিকপক্ষকে বিভিন্ন হুমকি ধমকি দিচ্ছে। ফলে কারখানা বেদখল হওয়ার ভয় আতঙ্কে ভোগছেন মালিকপক্ষ। জানা গেছে, মেঘনা রাইমস্ চুনা কারখানাটি দখল করতে স্বার্থানেষি মহলটি অভিনব কৌশল গ্রহণ করেছে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা একাধিক হত্যা মামলায় পরিকল্পিতভাবে আসামি করা হয়েছে কারখানা মালিককে। তাকে মামলার ফাঁদে ফেলে কারখানাটি দখল করার অপচেষ্টা করা হচ্ছে বলে দাবি মালিকপক্ষের।

কারখানা মালিক আমির হোসেন বলেন, দীর্ঘ প্রায় ১ যুগ ধরে সততার সাথে কারখানাটি পরিচালনা করে আসছি। নিয়মিত ভ্যাট, টেক্স দিয়ে বৈধভাবে কারখানা চালাচ্ছি। গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতনের পর থেকে স্থানীয় একটি মহল কারখানাটি দখল করে নিতে মরিয়া হয়ে উঠেছে। তারা কারখানায় এসে হুমকি ধমকি দিচ্ছে কারখানা তাদের দিয়ে দিতে। তানাহলে পরিনাম ভালো হবে না বলে ভয় দেখাচ্ছে। এতে আমি চরম আতঙ্কে দিন কাটাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here