ছেংগারচর বাজার কেন্দ্রীয় শাহি জামে মসজিদের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত

0
ছেংগারচর বাজার কেন্দ্রীয় শাহি জামে মসজিদের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক ঃ  চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজার কেন্দ্রীয় শাহী জামে মসজিদ কমিটি ও মুসুল্লিদের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত হয়েছে।

মসজিদ কমিটির সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক দানবীর মোঃ আব্দুল হাকিম মিয়াজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আক্তার মুফতির পরিচালনায় মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বাদ এশা দোয়া-মাহফিল, আলোচনা, তাবারুক বিতরণ করা হয়। উক্ত মিলাদ ও দোয়ার মাহফিলে মোনাজাত ও দোয়ার পরিচালনা করেন, ছেংগারচর বাজার কেন্দ্রীয় শাহী জামে মসজিদ এর পেশ ইমাম ও খতিব আলহাজ¦ হযরত মাওলানা মোঃ তাজুল ইসলাম চাঁদপুরী।

এসময় উপস্থিত ছিলেন, ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ বেনজির আহম্মেদ মুন্সী, ছেংগারচর বাজার পৌর বনিক সমবায় সমিতির লিঃ এর পরিচালনা পরিষদের সাবেক উপদেষ্টা বিশিষ্ট সমাজ সেবক ডা. মোঃ কাউছার মেহেদী, সহ-সভাপতি মোবারক হোসেন মুফতি, মোঃ খোরশেদ আলম প্রধান,মসজিদ কমিটির অর্থ-সম্পাদক মোঃ আলাউদ্দিন, মোঃ আমিনুল হক বেপারী, আশেক মাহমুদ সংগ্রামসহ মসজিদ কমিটির সদস্য ও বাজারের বিভিন্ন ব্যবসায়ী এবং শত শত মুসুল্লিরা এতে অংশ গ্রহণ করেন।

মিলাদ ও দোয়ার পূর্বে ছেংগারচর বাজার কেন্দ্রীয় শাহী জামে মসজিদ এর উন্নয়ন এবং পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) এর তাৎপর্য তুলে ধরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেনমসজিদ কমিটির সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক দানবীর মোঃ আব্দুল হাকিম মিয়াজী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here