মহেশপুরে সাবেক সংসদ চঞ্চলসহ ১৯ জনের নামে ৩৬ লক্ষ টাকার চাঁদা বাজীর মামলা

0
মহেশপুরে সাবেক সংসদ শফিকুল আজম খান চঞ্চল সহ ১৯ জনের নামে ৩৬ লক্ষ টাকার চাঁদা বাজীর মামলা ।

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর(ঝিনাইদহ) সংবাদদাতাঃ ঝিনাইদহের মহেশপুরে সাবেক সংসদ শফিকুল আজম খাঁন চঞ্চল সহ ১৯জনের নামে ৩৬ লক্ষ টাকার চাঁদা বাজীর মামলা দায়ের করা হয়েছে।গতকাল আজ সোমবার সকালে মহেশপুর ম্যাজিষ্ট্রেট
আদালতে মামলা টি দায়ের করেন আঃ হক নামের এক মৎস্যজীবি।

আদালতে দায়ের করা অভিযোগে নেপা ইউনিয়ের সলেমানপুর মৎস্যজীবি সমবায় সমিতির সভাপতি আঃ হক জানায় বাওড়টি ২০০৩ সালে সরকারী বিধি মোতাবেক জিঞ্জিরা পাড়া মৎস্যজীবি সমিতি ইজারা গ্রহন করে সরকারী টাকা পরিশোধ করে মাছ চাষ করা কালীন ২০০৮সালে আওয়ামীলীগের এই সংসদ সদস্য ক্ষমতায় আসার পর তার ছত্র ছায়ায় আসামীগণ ইজারাকৃত বাওড়ে মাছ ধরতে যায়। এবং এক নং আসামীর নেতৃত্বে ৫ লক্ষ টাকা চাঁদা দাবী করে ।

তখন নিরুপায় হয়ে ৩লক্ষ টাকা দেয় । টাকা নেওয়ার পর দিনই বাদী কে জীবন নাশের হুমকি দিয়ে এলাকা ছাড়া করে বাওড় হতে ৩০০মন মাছ যার মুল্য ১৮ লক্ষ ৪টি পুকুর হতে ১২লক্ষ টাকার মাছ ৪ লক্ষ টাকার জাল ২লক্ষ টাকার নৌকা সহ ৩৬লক্ষ টাকার মাছ জাল নৌকা জোর পূর্বক মেরে নিয়ে যায়। বাদী জীবনের নিরাপত্তার জন্যপালিয়ে থেকে ৫আগষ্ট সরকার পতনের পর বাড়ী ফিরে এসে মামলা দায়ের করে।

মামলায় আরো যাদের আসামী করা হয়েছে তারা হলেন সলেমানপুর গ্রামের গ্রামের শ্রী পল্লাদ হালদার ,দিপাক হালদার, বাগাডাঙ্গা গ্রামের জাহাঙ্গীর আলম স্বপন,কাঞ্চনপুর গ্রামের ইউনুচ শেখ ,ছরোয়ার শেখ,নেপা গ্রামের সন্টু মন্ডল ,বিল্পব,মন্টু,ঘোসপুরের বসির,সলেমানপুর গ্রামের রেজাউল,লক্ষণ হালদার,জিয়ারত মন্ডল,মাবুদ মন্ডল,ভাদু হালদার,ঝন্টু হালদার,শরজিত হালদার,কানাই হালদার,ও খোশালপুর গ্রামের ইকরামুল সহ অজ্ঞত ১০/১২জন কে আসামী করা হয়েছে।

তাদেও বিরুদ্ধে ১৪৩/৪৪৭/১৪৯/৩৭৯/৩৮৫/৩৮৬/৫০৬(২)/১১৪দন্ড বিধি আইনে মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here