না’গঞ্জ মহানগর বিএনপিতে কোন প্রকার বিভেদ চাইনা- আরমান

0
নারায়ণগঞ্জ মহানগর বিএনপিতে কোন প্রকার বিভেদ চাইনা- আরমান

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: বাংলাদেশ সরকারের সাবেক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নাতি জিয়া পরিবারের সদস্য মাহমুদুল হাসান আরমান বলেছেন,নারায়ণগঞ্জ মহানগর বিএনপিতে কোন প্রকার বিভেদ চাইনা। দেশ ও দলের স্বার্থে আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মনে রাখতে হবে ব্যক্তির চেয়ে দল বড় দলের চেয়ে দেশ বড়।

আমরা এখানে সবাই জিয়ার সৈনিক এটাই আমাদের বড় পরিচয়। ৩০ আগষ্ট শুক্রবার বিকেলে বন্দরের ২২নং ওয়ার্ড বিএনপি নেতা তথা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মদ ভূইয়ার কার্যালয়ে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। মাহমুদুল হাসান আরমান আরো বলেন,শুনেছি বন্দরের কতিপয় জাদরেল নেতাকে মাইনাস করে এডভোকেট সাখাওয়াত ও টিপু সাহেব নাকি কমিটি করেছে।

কিন্তু দলের সুচারু নেতৃত্বে যাদের দরকার তাদেরকে মাইনাস করে দলকে কোনভাবেই এগিয়ে নিয়ে যাওয়া যাবেনা। আমি আমার মামা তারেক রহমানের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করবো। অভয় দিচ্ছি আপনারা বাছাই করে যাদের নাম দিবেন তাদের নামই নেতৃত্বে থাকবে। প্রয়াত এমপি কন্যা সামিয়া ইসলাম নেভিনা বলেন,এখন বিভেদের সময় নয় নিজেদেরকে একত্রে থাকতে হবে। দলকে যদি ভালবেসে থাকেন তাহলে সকল বিভেদ ভুলে মিলে মিশে কাজ করুন।

সামনে আমাদের জন্য সুবর্ন সময় অপেক্ষা করছে। সুলতান আহাম্মদ ভূইয়ার সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা দল নারায়ণগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সাংসদ কমান্ডার সিরাজুল ইসলামের কণ্যা সামিয়া ইসলাম নেভিনা,জিয়া পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার প্রতিষ্ঠাতা সহ-সভাপতি সাইফুল ইসলাম মার্টিন, মহানগর বিএনপির সাবেক দপ্তর বিষয়ক সম্পাদক আলহাজ্ব হান্নান সরকার,সাবেক শিশু বিষয়ক সম্পাদক মেজবাহউদ্দিন স্বপন,২২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক পনির ভূইয়া,২০নং ওয়ার্ড বিএনপি নেতা জব্বার পাঠান,২২নং ওয়ার্ড বিএনপি নেতা জাহিদ হাসান,মাহাবুব হোসেন,২০নং ওয়ার্ড ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ফয়সাল আহাম্মেদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here