মহেশপুর সীমান্তে সাত কোটি টাকার এলএসডিসহ ৩ চোরাকারবারী আটক

0
মহেশপুর সীমান্তে সাত কোটি টাকার এলএসডিসহ ৩ চোরাকারবারী আটক

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর(ঝিনাইদহ)সংবাদদাতাঃ ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে সাত কোটি টাকা মূল্যের ৭ বোতল
এলএসডি,শাড়ী,কসমেটিক্স ও বিভিন্ন ধরনের ঔষধসহ রিয়াজ (২২), মোহাম্মদ ইমাম হোসেন (৩৯) ও মোবারক আলী (২৬) নামের ৩ চোরাকারবারীকে আটক করেছে মহেশপুর ৫৮ বিজিবির সদস্যরা। মঙ্গলবার দুপুর ২টার দিকে উপজেলার কুসুমপুর সীমান্ত এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন মহেশপুর উপজেলার স্বরুপপুর ইউনিয়নের পেপুলবাড়িয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে রিয়াজ,নড়াইল জেলার কালাচাঁদপুর গ্রামের জাফর শেখের ছেলে মোহাম্মদ ইমাম হোসেন ও কক্রবাজার জেলার মহেশখালী গ্রামের শের আলীর ছেলে মোবারক আলী। ৫৮ বিজিবির উপ পরিচালক মেজর মোল্লা ওবাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজর মোল্লা ওবাইদুর রহমান জানান, কুসুমপুর সীমান্ত দিয়ে ভারত থেকে লিস্যারজিক এসিডডাই থ্যলামাইড (এলএসডি) মাদকের একটি বড় চালান বাংলাদেশে পাচার করা হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে কুসুমপুর বিজিবির কমান্ডার নায়েব সুবেদার আব্দুস ছালামের নেতৃত্বে বিজিবির একটি টহলদল বিত্তিপাড়া গ্রামের আজাদ হোসেনের আম বাগানে অবস্থান নেয়। দুপুরের দিকে কয়েকজন চোরাকারবারী মাথায় বস্তা নিয়ে ভারত হতে বাংলাদেশের অভ্যন্তরে অবৈধভাবে প্রবেশ করে অগ্রসর হতে থাকে।

বিজিবির উপস্থিতি টের পেয়ে বস্তাসহ চোরাকারবারীরা দৌড়ে পালানোর চেষ্টার সময় ৩ জনকে আটক করা হয়। এসময় ঘটনাস্থলে তল্লাশী চালিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশ আনা ৭ বোতল এলএসডি (প্রতি বোতল ১০০ এমএল), মোবাইল, জর্জেট শাড়ী, বিভিন্ন প্রকার কসমেটিংক, ঔষধ ও  বিভিন্ন মালামাল জব্দ করা হয়।

জব্দকৃত মালামালের আনুমানিক মূল্য প্রায় ৭,৩৪,৬৯,৪০৪/-(সাত কোটি চৌত্রিশ লক্ষ ঊনসত্তর হাজার চারশত চার) টাকা। আটককৃত আসামীদেরকে মহেশপুর থানায় সোপর্দে করা হয়েছে বলেও জানান ৫৮ বিজিবির উপ পরিচালক মেজর মোল্লা ওবাইদুর রহমান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here