বন্যার্থদের জন্য নাসিক ৩ নং ওয়ার্ড বিএনপির ত্রাণ তহবিল গঠন

0
বন্যার্থদের জন্য নাসিক ৩ নং ওয়ার্ড বিএনপির ত্রাণ তহবিল গঠন

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: দেশের পূর্বাঞ্চলের বিভিন্ন জেলায় বন্যা দুর্গত মানুষের সাহায্যের জন্য ত্রাণ তহবিল গঠন করতে নাসিক ৩ নং ওয়ার্ড বিএনপির জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ আগস্ট) বিকেল ৫ টায়
নায়াআটি মুক্তিনগর এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

নাসিক ৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি তৈয়ব হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. মাসুদ করিমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় দেশের পূর্বাঞ্চলীয় জেলার বন্যার্তদের পাশে দাঁড়িয়ে সহায়তা করার জন্য ত্রাণ তহবিল গঠন করতে মতবিনিময় করা হয়। এসময় উপস্থিত সকল নেতাকর্মী যার যার সাধ্যমত ক্ষতিগ্রস্থ মানুষকে সহায়তা করতে আগ্রহ প্রকাশ করেন।

মঙ্গলবারের মধ্যে ওয়ার্ড বিএনপির তহবিলে অর্থ সংগ্রহ করে আগামী কাল বুধবার সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির কাছে হস্তান্তর করার সিদ্ধান্ত হয়। দলীয় সিদ্ধান্ত মোতাবেক জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মুহাম্মদ গিয়াস উদ্দিনের নির্দেশে ওয়ার্ড বিএনপির নেতাকর্মীরা এ উদ্যোগ নিয়েছেন বলে জানান বক্তারা। দেশের যে কোন প্রাকৃতিক দুর্যোগে বিপদগ্রস্থ মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেন ৩ নং ওয়ার্ড বিএনপির নেতাকর্মীরা।

এসময় সভায় উপস্থিত ছিলেন,সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আকবর হোসেন, ৩ নং ওয়ার্ড বিএনপির
সহ-সভাপতি কাজী জহিরুল ইসলাম, সেণ্টু মিয়া, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম ভূঁইয়া, যুগ্ন সম্পাদক আল-আমিন,
প্রচার সম্পাদক হবুল মিয়া, সদস্য সাইফুল ইসলাম সাদু, সুমন মুন্না, লুৎফন্নাহার, ইমরান, ডা. মতিন, সালাম স্বর্ণকার, আলমগীর  হোসেন, বাবুল হোসেন ও কামাল হোসেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here