রূপগঞ্জ থানায় হত্যা মামলায় গোলাম দস্তগীর গাজী ৬ দিনের রিমান্ড

0
রূপগঞ্জ থানায় হত্যা মামলায় গোলাম দস্তগীর গাজী ৬ দিনের রিমান্ড

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানায় করা হত্যা মামলায় সাবেক মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার (২৫ আগস্ট) বিকেলে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে নেওয়া হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মোহাম্মদ মোহসেন শুনানি শেষে ছয়দিনের মঞ্জুর করেন।

কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুর রশিদ বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, মামলার তদন্তকারী কর্মকর্তা ১০ দিনের রিমান্ড চাইলে শুনানি শেষে আদালত ছয়দিনের মঞ্জুর করেছেন। মামলার বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, নারায়ণগঞ্জ-১ আসনের সাবেক মন্ত্রী ও এমপি গোলাম দস্তগীর গাজীকে কিশোর রোমান মিয়া হত্যা মামলায় ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছিল।

আদালত উভয়পক্ষের শুনানি শেষে ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত শনিবার রাতে গোলাম দস্তগীর গাজীকে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে গ্রেফতার করা হয়। ডিবির একটি দল শান্তিনগরে এক আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেফতার করে। পরে রূপগঞ্জের নবকিশলয় হাইস্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী রোমান মিয়া হত্যাকাণ্ডে গ্রেপ্তার দেখানো হয়। গত ২১ আগস্ট নিহতের খালা রিনা বাদি হয়ে মামলাটি করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here