মতলব উত্তরে বিএনপি নেতা সুরুজ মিয়ার ইন্তেকাল, জানাজা নামাজে তানভীর হুদার অংশগ্রহণ

0
মতলব উত্তরে বিএনপি নেতা সুরুজ মিয়ার ইন্তেকাল, জানাজা নামাজে তানভীর হুদার অংশগ্রহণ

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্বপ্রতিবেদক: মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়ন বিএনপির নেতা সুরুজ মিয়ার (৬২) ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহ… রাজিউন)। ২৪ আগস্ট দুপুর ২.০০ ঘটিকার সময় আকষ্মিক ভাবে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বাদ এশা চরপাথালিয়া নুরুল হুদা উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে সামাজিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে মরহুমের স্ত্রী, ১ ছেলে ও তিন মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানাযার নামাজে উপস্থিত হন সাবেক তথ্য ও সংস্থাপন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল হুদার ছেলে চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম সম্পাদক তানভীর হুদা। জানাযার শুরু হওয়ার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে তানভীর হুদা বলেন, মরহুম সুরুজ মিয়া চাচা একজন ভালো লোক ছিলেন। আমাদের দলের জন্য নিবেদিত প্রাণ ছিলেন। তিনি অত্যন্ত ভালো মনের মানুষ ছিলেন। আমি মরহুদের আত্মার শান্তি কামনা করছি এবং শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানাচ্ছি।

জানাযার নামাজে আরো অংশগ্রহণ করেন, উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, সাবেক সাংগঠনিক সম্পাদক কবির মজুমদার, উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক গোলাম রাব্বানী মামুন, বিএনপি নেতা খোরশেদ আলম মীর, যুবদল নেতা শাহআলম মিয়াজী সহ সুলতানাবাদ ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ এবং মুসল্লিগন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here