মতলব উত্তরে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক মোল্লাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

0
মতলব উত্তরে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক মোল্লাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৪ নং ওয়ার্ড ঠাকুরচর গ্রামের একাত্তরের রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক মোল্লাকে (৭৭) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

শনিবার বিকেল সাড়ে ৫টায় তাকে উপজেলার ছেংগারচর পৌরসভার ২নং ঠাকুরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা সহকারী কমিশনার ভুমি (এসিল্যান্ড) হিল্লোল চাকমা, ও মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন রনির নেতৃত্বে একদল চৌকস পুলিশ সদস্য দলের গার্ড অব অনার প্রদান শেষে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান ও জানাজা শেষে স্থানীয় তাদের গ্রামের বাড়ি ঠাকুরচরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভুমি হিল্লোল চাকমা, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন রনি, ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ বোরহান উদ্দিন মোল্লা সহ বীর মুক্তিযোদ্ধাবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। জানাযায়, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক মোল্লা (৭৭) শনিবার (২৭ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে বার্ধক্যজনিত কারণে তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

তিনি উপজেলার ছেংগারচর পৌরসভার ৪ নং ওয়ার্ড ঠাকুরচর গ্রামের বাসিন্দা। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ৩ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন। একই দিন শনিবার (২৭ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে বীর মুক্তিযোদ্ধাকে পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক মোল্লাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here