যুগান্তরের প্রতিষ্ঠাতা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে ফুলবাড়ীতে দোয়া ও আলোচনা অনুষ্ঠিত

0
যুগান্তরের প্রতিষ্ঠাতা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে ফুলবাড়ীতে দোয়া ও আলোচনা অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: দেশের অন্যতম শীর্ষ শিল্প প্রতিষ্ঠান যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান, যুগান্তর ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা,সফল স্বপ্নসারথি-বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দিনাজপুরের ফুলবাড়ীতে পবিত্র কুরআন খতম ও তার রুহের মাগফিরাত কামনা করে এক দোয়া আলোচনা সভার আয়োজন করা হয়।

যুগান্তর ফুলবাড়ী প্রতিনিধি ও ফুলবাড়ী অনলাইন প্রেসক্লাবের সভাপতি ইমাম রেজার আয়োজনে ১৪ জুলাই(রবিবার)হযরত ফাতেমা-তুজ-যোহরা কওমি মাদ্রাসা ও এতিমখানায় সকাল থেকে কোরআন খতম ও বাদ জোহর দোয়া আয়োজনসহ মাদ্রাসার ছাত্রী,এতিম,আমন্ত্রীত অতিথি ও সংবাদকর্মীদের মাঝে দুপুরের খাবার পরিবেশন করা হয়।

এশিয়ান টেলিভিশনের ফুলবাড়ী প্রতিনিধি কবির সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুলবাড়ী অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা-সিনিয়র সাংবাদিক কৈলাস প্রসাদ গুপ্ত, নিরাপদ সড়ক চাই-এর সভাপতি ও দৈনিক ভোরের পাতা’র প্রতিনিধি লিমন হায়দার,দৈনিক মানবকন্ঠ ফুলবাড়ী প্রতিনিধি ও ফুলবাড়ী অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মাদ্রাসার মুহতামিম মো.মাহফুজুর রহমান,হাফেজ সাখাওয়াত হোসেনসহ ফুলবাড়ীর অন্যান্য বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সদস্যবৃন্দ।

মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন মাদ্রাসার মুহতামিম মো.মাহফুজুর রহমান।মাদ্রাসার ছাত্রীসহ এতিমদের যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা, বীর মুক্তিযোদ্ধা ও দেশবরেণ্য শিল্পপতি নুরুল ইসলামের কর্মময় জীবন সম্পর্কে জানানো হয়। লিমন হায়দারসহ সকল বক্তাগণ বলেন,বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম দেশ ও মানুষের কল্যাণে কাজ করে দেশের লাখ-লাখ বেকার মানুষের কর্মসংস্থান করেছেন এবং দেশের অর্থনীতিতে তাঁর ভূমিকার কথা তুলে ধরা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here