মহেশপুরে মাতৃভাষা গণগ্রন্থাগারের ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

0
মহেশপুরে মাতৃভাষা গণগ্রন্থাগারের ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রেসনিউজ২৪ডটকমঃ  মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতাঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার মান্দাড়বাড়িয়া ইউনিয়নের কালুহুদা গ্রামে ২০০১ সালের ১৩ জুলাই জন্মলাভ করা মাতৃভাষা গণগ্রন্থাগার নামে এই বাতিঘর হাটি হাটি পা পা করে ২৩ তম বর্ষ অতিবাহিত করেছে। শিশু প্রতিষ্টানটি আজ মনে হচ্ছে যৌবনে পদার্পণ করছে।

গতকাল শনিবার সকালে মাতৃভাষা গণগ্রন্থাগারের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গুণি শিক্ষক সম্মাননা, আনন্দ শোভাযাত্রা ও ফলদ গাছের চারা বিতরণ করা হয়।মাতৃভাষা গণগ্রন্থাগারে হলরুমে গণগ্রন্থগারের প্রতিষ্ঠাতা সভাপতি এম,কে টুটুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কামালুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক দীপক সাহা, যশোর ড. আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের সহকারী অধ্যাপক ড. ওয়াহেদুল ইসলাম, প্রভাষক নিখিল পাল, রিপন,শাহিনুর রহমান,হারুন অরশিদ,আসিফসহ মাতৃভাষা গণগ্রন্থাগারের সকল সদস্য ও গ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলকষে এলাকার সুনাম ধন্য ৪ জন, ওয়ালিউল ইসলাম (‘মরণোত্তর’), প্রফেসর মোহাম্মদ হানিফ,মোঃ তবিবর রহমান ও মোঃ মাসুদুর রহমানকে গুণি শিক্ষক সম্মাননা প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here